আদালতে দাখিল করা তালিকায় যাদের নাম দিলেন আরিফ

নিজস্ব প্রতিবেদক:: সিলেট নগরীর ফুটপাতের দখলদার ও আশ্রয়দাতা হিসেবে ৩৮ জনের তালিকা আদালতে জমা দিলেন সিলেটের মেয়র আরিফুল হক চৌধুরী ও কোতোয়ালি থানার ওসি গৌছুল হোসেন। আদালতের নির্দেশে তারা এই তালিকা দাখিল করেন।

সিলেট মহানগর মুখ্য হাকিম সাইফুজ্জামান হিরোর আদালতে এই তালিকা দাখিল করা হয়। তালিকা দাখিলের পর ফুটপাত হকার দখলমুক্ত এবং পরিচ্ছন্ন রাখতে দলমত ও ভয়ভীতির ঊর্ধ্বে উঠে নগরী পরিষ্কার-পরিচ্ছন্ন রাখতে সিটি মেয়র ও কোতোয়ালির ওসিকে নির্দেশ দেন আদালত।

আদালতে দাখিল করা তালিকায় সিলেট নগরীর ফুটপাত দখলকারীদের তালিকায় যারা রয়েছেন তাদের কয়েকজন হলেন- নগরীর রংমহল টাওয়ার অটোরিকশা সিএনজি স্ট্যান্ডের সভাপতি আজমল হোসেন, সহসভাপতি মুরাদ হোসেন, তামাবিল-ধোপাদীঘিরপাড় ইমা লেগুনাস্ট্যান্ডের সভাপতি সাহাব উদ্দিন সাবু, কার্যকরী সভাপতি নাজিম উদ্দিন আহমদ, সহসভাপতি ফয়জুল মিয়া, সাধারণ সম্পাদক বদরুল ইসলাম, সহসাধারণ সম্পাদক মাছুম আহমদ শামীম, সাংগঠনিক সম্পাদক আবদুর নূর হিরন, কোষাধ্যক্ষ আ. রশিদ, জিন্দাবাজার কোর্টপয়েন্ট অটোরিকশা স্ট্যান্ডের আহ্বায়ক কামরুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক ইসলাম উদ্দিন, শফিক উদ্দিন, সদস্য সচিব ইউসুফ আলী, সদস্য গিয়াস উদ্দিন, নাজিম উদ্দিন, আলমগীর হোসেন, আবদুল আলী, আলী হোসেন, হেলাল উদ্দিন (১), হেলাল উদ্দিন (২), আজাদ মিয়া।

মধুবন পয়েন্ট ইমা লেগুনা স্ট্যান্ডের সভাপতি সোহাগ মিয়া, সহসভাপতি আদিল, সাধারণ সম্পাদক কবির মিয়া, খছরু মিয়া, জালাল মিয়া, সোহেল ও বাবুল মিয়া। মহানগর হকার্স কল্যাণ সমিতির সভাপতি রাকিব আলী, সহসভাপতি আতিয়ার রহমান, শফিক আহমদ, আবদুল বাশার, রুহুল আমীন রুবেল, মোখলেছুর রহমান, আবদুল আহাদ, খোকন ইসলাম ও সাধারণ সম্পাদক রুমান আহমদ।

Sharing is caring!

Loading...
Open