নগরীতে ছাত্রলীগ পরিচয় দিয়ে ব্যবসা প্রতিষ্ঠানে তালা

নিজস্ব প্রতিবেদক:: নগরীর আম্বরখানা দর্শনদেউড়ি এলাকায় ছাত্রলীগ পরিচয় দিয়ে একটি ব্যবসা প্রতিষ্টানে তালা লাগিয়ে দেয়া অভিযোগ পাওয়া গেছে। রোববার সন্ধ্যায় ছাত্রলীগের টিলাগড় গ্রুপের কর্মী পরিচয় দিয়ে শাহেদ আহমদ রুহেলের নেতেৃত্বে একদল যুবক শাহজালাল ট্রেড নামে এই ব্যবসা প্রতিষ্টানে তালা লাগিয়ে দেয়।

শাহজালাল ট্রেডের স্বত্বাধিকারী মোঃ তাওহিদ হোসেন রাসেল বলেন- গতকাল শনিবার সন্ধ্যায় শাহেদের নেতৃত্বে অজ্ঞাত (দেখলে চিনতে পারব ) কিছু লোক নিজেদের ছাত্রলীগ কর্মী পরিচয় দিয়ে ৫ লক্ষ টাকা চাঁদা দাবী করে। চাঁদা না দিলে আমাকে মেরে গুম করা সহ আমার ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে দেয়ার হুমকি দিয়ে যায়। সর্বশেষ আজ বিকেল ৫টার দিকে একদল লোক নিয়ে আসামীরা আমার ব্যবসা প্রতিষ্ঠানে এসে আমার অফিসে অবস্থানরত আমার ব্যবসায়ীক পার্টনার মিনহাজ আহমদ ও অফিস সহকারী মামুনুর রশিদকে জোর পূর্বক বের করে দিয়ে তালা লাগিয়ে দেয়।

ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক জাকির হোসাইন সুরমা টাইমসকে বলেন, অনেকেই ছাত্রলীগ পরিচয় দিয়ে এরকম করছে। আগে খোঁজ নিয়ে দেখতে হবে এরা কারা। আমি বিষয়টি গুরুত্বসহকারে দেখছি।

তবে সিলেট মহানগর ছাত্রলীগের সভাপতি আব্দুল বাছিত রুম্মান সুরমা টাইমসকে জানান, শাহেদ নামে এই এলাকায় ছাত্রলীগের কোন কর্মী নেই। কেবা কারা ছাত্রলীগের নাম ব্যবহার করে দলের দুর্নাম করছে।

শেষ খবর পাওয়া পর্যন্ত পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

Sharing is caring!

Loading...
Open