বিজিবি’র অভিযানে কুলাউড়ায় বিপুল পরিমান ভারতীয় মদ উদ্ধার

নিজস্ব প্রতিনিধি:: মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার সীমান্তবর্তী এলাকা থেকে বিভিন্ন ব্রান্ডের ২৪৫ বোতল ভারতীয় মদ উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা।

আজ শনিবার (১৪ই অক্টোবর) সকাল ৭টার দিকে পৃথিমপাশা ইউনিয়নের পূর্ব গণকিয়া গ্রামের পাহাড়িটিলা এলাকা থেকে এই মদগুলো উদ্ধার করে মুরইছড়া বিজিবি ক্যাম্পের হাবিলদার মো. মিজানুর রহমানের নেতৃত্বে ১২ সদস্যের একটি দল।

এসময় মুরইছড়া বস্তি ও মুরইছড়ার ৩ মাদক ব্যবসায়ী ছিদ্দেক মিয়া (২৮) , সাইদ আলী (৩০) ও মহর আলী (৩৫) পালিয়ে যেতে সক্ষম হয়।

জব্দ হওয়া ভারতীয় মদের মধ্যে অফিসার চয়েজ ব্লু (৭৫০ মিলি) ১১টি, এমসি ডুয়েল নং-১(৭৫০ মিলি) ৯টি, এমসি ডুয়েল নং-১(৩৭৫ মিলি) ৪০টি, এমসি ডুয়েল নং-১(১৮০ মিলি) ৯২টি এবং হোয়াইট মিস চিফ(১৮০ মিলি) ব্রান্ডের ৯৩টি বোতল রয়েছে। জব্দ মদগুলোর বাজার মূল্য ৩ লাখ ৬৭ হাজার ৫শ’ টাকা বলে জানায় বিজিবি।

মুরইছড়া বিজিবি ক্যাম্পের ক্যাম্প কমান্ডার নায়েক সুবেদার মো. আবুল খায়ের জানান- পলাতকদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হবে।

এ ব্যাপারে পরবর্তী আইনি পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে বলে জানিয়েছেন বিজিবি’র ৪৬ ব্যাটালিয়নের ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর এবিএম খালেদ হায়দার।

Sharing is caring!

Loading...
Open