প্রবাসীরা দেশের উন্নয়নে গুরুত্বপুর্ন ভুমিকা পালন করছে-সাংসদ ইমরান

নিজস্ব প্রতিনিধি:: সংসদ সদস্য ইমরান আহমদ বলেছেন প্রবাসীরা দেশের উন্নয়নে গুরুত্বপুর্ন ভুমিকা পালন করছে। রেমিটেন্স পাঠানোর পাশাপাশি জৈন্তাপুরের প্রবাসীরা শিক্ষা ও সামাজিক কার্যক্রমে আর্থিক সহযোগিতা করে এলাকার উন্নয়ন করছেন।

তিনি বলেন জৈন্তাপুর প্রবাসী গ্রুপ সকল প্রবাসীদের সংগঠিত করে সমাজ উন্নয়নে যে ভূমিকা রাখছে জৈন্তাবাসী তা কৃতজ্ঞচিত্তে স্মরণ রাখবে।

তিনি প্রবাসীদের এ উদ্যোগ অব্যাহত রাখার জন্য সকলের প্রতি আহবান জানান। ইমরান আহমদ জৈন্তাপুর প্রবাসী গ্রুপের ৫ম অনুদান সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেন।

শুক্রবার বিকাল ৪টা দরবস্ত ইউনিয়ন পরিষদ হলরুমে জৈন্তাপুর উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদীন এর সভাপতিত্বে এবং উপজেলা ছাত্রলীগ’র সাবেক সভাপতি কয়ছর আহমদ’র পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ’র সিনিয়র সহ সভাপতি কামাল আহমদ, জৈন্তাপুর মডেল থানার ভার প্রাপ্ত কর্মকর্তা খান মো: মাইনুল জাকির, ইমরান আহমদ মহিলা কলেজের উপাধ্যক্ষ শাহেদ আহমদ, দরবস্ত ইউনিয়নের চেয়ারম্যান বাহারুল আলম বাহার, চারিকাটা ইউনিয়নের চেয়ারম্যান শাহ আলম চৌধুরী তোফায়েল, সাবেক চেয়ারম্যান এ বি এম জাকারিয়ার, জৈন্তাপুর প্রেসক্লাবের সভাপতি ফয়েজ আহমদ, আওয়ামী লীগ নেতা সিরাজুল হক সিরাই, কামরুজ্জামান চৌধুরী, উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য শামীম আহমদ, ইউপি সদস্য জালাল উদ্দিন, শামীম আহমদ, প্রবাসী তোফায়েল আহমদ, মনির আহমদ প্রমুখ।

পরে অনুষ্ঠানে পনের জন হতদরিদ্রদের মধ্যে অনুদানের টাকা প্রদান করা হয়।

Sharing is caring!

Loading...
Open