ফলোয়ার বাড়াতে কিম’র অভিনব পন্হা !

সুরমা টাইমস ডেস্ক:: কিম কারদশিয়ান, নামটা শুনলেই পুরুষদের মনে ঝড় ওঠে। হাওয়ারগ্লাস ফিগার আর গ্ল্যামারের জন্য ইন্সটাগ্রামে ফলোয়ারদের সংখ্যা ৯৮.৭ মিলিয়ন। তার আগে রয়েছেন সেলেনা গোমস, টেলর সুইফট, আরিয়ানা গ্র্যান্ড, এবং বিয়ন্সেই। তারপরেই তালিকায় কিমের নাম। কিন্তু হঠাৎই ঝুপ করে ১ লক্ষ ফলোয়ার কমে গেছে কিমের।

ভক্তদের মধ্যে কিমের টোনড ফিগার নিয়ে বরাবরই মাতামাতি। কিন্তু সম্প্রতি পাপারাৎজিদের ক্যামেরায় উঠে আসা কিমের একটি ছবি দেখে আঁতকে উঠেছেন তারা। আর তাই কিম-মুখো হতে চাইছেন না তারা। সেই ছবিতে দেখা যাচ্ছে সি বিচে ক্রপ টপ ও বিকিনি ব্রিফস পরে কিম হেঁটে যাচ্ছেন কিম।

কিন্তু কিম ইন্সটাগ্রামে নিজের যেমন টোনড ফিগারের ছবি পোস্ট করে এতো একেবারেই তেমন্না। বরং কিমের ত্বকে অতিরিক্ত মেদ ও ভাঁজ দেখা যাচ্ছে। আর তাই ভক্তরা বেজায় হতাশ হয়ে দাবী করছেন যে এতদিন ফটোশপের মাধ্যমে নিজেকে ‘সুন্দর’ করে ছবি পোস্ট করতেন কিম। আসলে পুরোটাই ‘ফেক’।

ভক্তদের এমন দাবি শুনে কিম কিন্তু মোটেও দমে যাননি। বরং আবার সেই ফলোয়ারদের ফিরিয়ে আনার জন্য রোজ নিয়মিত নিজের বেশ কিছু হট ছবি পোস্ট করছেন কিম কারদশিয়ান। আর এই নতুন ছবি গুলিতেও কিম আগের মতই হট ও গ্ল্যামারাস।

Open