নগরীর ক্বীনব্রীজ এলাকা থেকে দুই ছিনতাইকারী আটক

নিজস্ব প্রতিবেদক:: সিলেট নগরীর ক্বীনব্রীজ এলাকার মুখ থেকে শাহপরান (রহ:) থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে দুই ছিনতাইকারীকে আটক করেছে । গতকাল মঙ্গলবার রাত আনুমানিক ১০টা ৪০ মিনিটে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হল-আলী হোসেন প্রকাশ মাইল্লা (২৩) ও আনহার রাজা চৌধুরী প্রকাশ রনি (২৫)।

পুলিশ সূত্রে জানা যায়, গতকাল মঙ্গলবার (১০ই অক্টোবর) ব্রাক শিবগঞ্জ শাখার কর্মসূচী সংগঠন মো শফিকুর ইসলাম ও তার সঙ্গী জুনিয়র ট্রেইনী অফিসার অমিত দেব ঋন আদায়ের টাকা উত্তোলন করে ফেরত আসার সময় দুপুর ৩টা১৫ মিনিটে বালুচর এলাকার মালচত্বর থেকে জোনাকি আবাসিক এলাকায় যাওয়ার রাস্তায় ছিনতাইয়ের কবলে পরেন। এসময় ছিনতাইকারীরা ঋনের টাকার ৯৩ হাজার ৪শ ৩৫ টাকা সহ একটি লেনোভা ট্যাব, ক্যালকুলেটর ও আনুষঙ্গিক কাগজসহ একটি ব্যাগ ছিনতাই করে নিয়ে যায়। এসময় শফিক ও অমিতকে ছিনতাইকারীরা ধারালো অস্ত্র দিয়ে আঘাত করলে তারা গুরুতর আহত হয়।

ছিনতাইয়ের খবর পেয়ে শাহপরান (রহ:) এর ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার হোসেন এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক গিয়াস উদ্দিন মজুমদার,অপারেশন অফিসার এসআই জয়ন্ত কুমার দে,এসআই প্রদীপ সরকার,এসআই মামুন মিয়া এবং সঙ্গীয় আফিসার ফোর্সগন অভিযান চালিয়ে দুজনকে আটক করেন। ওই দুজন ছিনতাইয়ের কথা স্বীকার করেছে। তাদের দেওয়া বর্ণনা অনুসারে বালুচরে বেকারী টিলার জঙ্গল থেকে ছিনতাই হওয়া কালো ব্যাগসহ নগদ ৭ হাজার ৯শ ৬৬ টাকা, লেনোভা ট্যাব, ক্যালকুলেটারসহ শফিকুর রহমানের মোবাইলসহ কালো ব্যাগ উদ্ধার করা হয়েছে। উক্ত ঘটনায় মোঃ গোলাম মোস্তফা (৩৮) ব্রাঞ্চ ম্যানেজার,ব্রাক শিবগঞ্জ শাখা কর্তৃক দায়েরকৃত এজহারের ভিত্তিতে শাহপরান (রহ:) থানায় মামলা নং-০৪,তাং-১১/১০/২০১৭ খ্রি: বাদী হয় মামলা দায়ের করেন।

এব্যাপারে শাহপরান (রহ:) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার হোসেন বলেন গ্রেফতারকৃত আসামীদ্বয়কে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এবং পলাতক আরো দুজন আসামী সাজ্জাদ হোসেন ও জৌতির্ময় দাসকে আটক করতে অভিযান অব্যাহত রয়েছে।

Open