সিলেট প্রধান ডাক কার্যালয়ে প্রাণ গেলো অবসরপ্রাপ্ত সরকারী চাকুরীজীবীর

নিজস্ব প্রতিবেদক:: অবসরের প্রাপ্ত মাসিক ভাতা নিজ স্ত্রীর নামে সঞ্চয় রাখতে সিলেট প্রধান ডাক কার্যালয়ে গিয়েছিলেন সাবেক সরকারী চাকুরীজীবী এ এস এম শওকত হোসেন (৬৭)। অসাবধানতা বশত ডাক সঞ্চয় কার্যালয়ের প্রবেশ মুখে কাঁচের দরজায় ধাক্কা লেগে মারত্মক ভাবে জখম হন তিনি। পরে সেখান থেকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর চিকিৎসাধিন অবস্থায় তিনি মারা যান।

গতকাল মঙ্গলবার (১০ই অক্টোবর) সিলেট নগরীর বন্দরবাজার প্রধান ডাক কার্যালয়ে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তি চট্টগ্রামের বোয়ালখালি এলাকার মৃত আব্দুল হকের ছেলে। তিনি যমুনা ফার্টিলাইজার কোম্পানী লিমিটেডের চাকুরীজীবী ছিলেন। অবসর গ্রহণের পর বেশ কিছুদিন ধরে পরিবার নিয়ে সিলেটে নগরীর মদিনা মার্কেট এলাকার পল্লবি ৬১ নাম্বার বাসায় থাকতেন।

ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন অতিরিক্ত রক্তক্ষরনের ফলেই মৃত্যু হয়েছে।

প্রত্যক্ষদর্শী ডাক বিভাগের সঞ্চয় শাখার কর্মকর্তা দূর্গেশ প্রসূন দাশ জানান, দুপুরে হঠাৎ কাচ ভাঙার শব্দ শুনে তিনি ক্যাশ কাউন্টার থেকে বাইরে চেয়ে দেখেন দরজার কাজ ভেঙে এক ব্যক্তি আহত অবস্থায় পড়ে রয়েছে। আহত ব্যক্তির শরীর থেকে প্রচুর রক্তক্ষরণ হচ্ছিল। সে সময় ডাক বিভাগের কর্মকর্তাসহ সেখানে সেবা নিতে আসা কয়েকজন ব্যক্তির সহযোগীতায় ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

Open