গোয়াইনঘাটে স্কুলছাত্রীর আত্মহত্যা

নিজস্ব প্রতিনিধি:: গোয়াইনঘাটে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে এক স্কুলছাত্রী। আত্মহননকারী স্কুল ছাত্রীর নাম জাকিয়া জাহান (১৬)। সে গোয়াইনঘাট উপজেলার তোয়াক্কুল ইউনিয়নের শাহপূর গ্রামের সুরুজ আলী’র কন্যা এবং গোয়াইনঘাট মডেল উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্রী।

আজ বুধবার সকাল সাড়ে ১০টায় গোয়াইনঘাট মডেল উচ্চ বিদ্যালয় সংলগ্ন ক্রীড়া শিক্ষক আমির উদ্দিনের ঘরে এ ঘটনা ঘটেছে।

জানা যায়, নিহত জাকিয়া দীর্ঘদিন থেকে গোয়াইনঘাট মডেল উচ্চ বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক আমির উদ্দিন’র বাসায় অবস্থান করে লেখাপড়া করে আসছিল। বুধবার সকাল সাড়ে ৯টায় শিক্ষক আমির উদ্দিন দম্পতি কর্মস্থলে বেরিয়ে গেলে বাসার রান্না ঘরের তীরের সাথে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। ঘটনা ঘটার ঘন্টা দুয়েক পর পাশের ঘরের লোকজন এসে জাকিয়াকে ডাকাডাকি করলে ভেতর থেকে কোন সাড়া শব্দ না পেয়ে জানালা দিয়ে ঘরে নিহত জাকিয়া জাহান’র ঝুলন্ত লাশ দেখে আর্তচিৎকার শুনে আশপাশের লোকজন দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে পুলিশকে খবর দেন।

খবর পেয়ে এসআই জুনেদ আহমদ, এসআই মিয়া নাসির উদ্দিনসহ পুলিশ সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য (সিওমেক) সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এ ব্যাপারে গোয়াইনঘাট থানার অফিসার (তদন্ত) হিল্লোল রায় আত্মহত্যার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আত্মহননকারী ছাত্রীর লাশ উদ্ধার করা হয়েছে এবং লাশ ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা রেকর্ড করা হবে।

Sharing is caring!

Loading...
Open