ইনস্টাগ্রামে ‘উত্তেজক’ ছবি পোস্ট করলেন মল্লিকা!

সুুরমা টাইমস ডেস্ক:: সোশ্যাল মিডিয়ায় সেলেবদের ট্রোল হওয়া নতুন কিছু নয়। রাজনীতি থেকে বিনোদন কোনও ক্ষেত্রই প্রায় বাদ নেই। আর এবার বলিউডে প্রিয়াঙ্কার চোপড়ার পর ট্রোলড হলেন মল্লিকা শেরাওয়াত। আসলে, একসময়ের বলি-সেনসেশন মল্লিকা তাঁর কিছু ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেন। আর তারপর থেকেই তার বয়েসকে টার্গেট করে শুরু হয়ে যায় হাসি ঠাট্টা।

কিছুজনের মতে, এই ছবিতে মল্লিকাকে আন্টির মতো দেখতে লাগছে, আবার কারও মতে, মল্লিকাকে প্রায় ভুলেই গিয়েছে মানুষ৷ আবার অনেক সমালোচকের মতে এই বম্বশেল তাঁর জাদুর চাবিকাঠি হারিয়ে ফেলেছেন৷ কিন্তু বিভিন্ন কমেন্টের মধ্যে সবথেকে বেশি আক্রমন করা হয়েছে তাঁর বয়েসকে।

তবে একথা অস্বীকার করার উপায় নেই যে বহুদিন তেমনভাবে সিলভার স্ক্রিনে দেখা দেননি এই অভিনেত্রী৷ মার্ডার, কিস কিস কি কিসমত, হিস, প্যায়ার কে সাইড এফেক্ট, এমনই বহু ছবিতে চুটিয়ে অভিনয় করেছিলেন তিনি, কিন্তু আজ সেভাবে ভক্তেরা তাণর দেখা পান না৷ তাই একটু একটু করে যেন ফিকে হয়ে গিয়েছেন তিনি। তবে তিনি সোশ্যাল

মিডিয়ায় যথেষ্ট সক্রিয়, যা তাঁর ইনস্টাগ্রামের ছবি আবারও প্রমাণ করে। কিন্তু এই ছবি দিয়েই যে তাকে ট্রোলড হতে হবে, তা যেন চিন্তা-ভাবনার বাইরেই ছিল। তাঁর এই ছবি এতোটাই ভাইরাল হয়েছে যে ফের সংবাদের শিরোনামে চলে এসেছেন এই বলি-তারকা।

উল্লেখ্য, ছবির দুনিয়ায় পা রাখার আগে পাঞ্জাবের নাভা ক্ষেত্রের ক্যাপ্টেন কর্ণ গিলের সঙ্গে মল্লিকার বিয়ে হয় ১৯৯৭ সালে। ২০০১ সে বিয়ে ভেঙ্গেও যায়। তখন থেকে মল্লিকা তাঁর সিঙ্গল স্টেটাস ধরে রেখেছেন। যদিও তাঁর সাম্প্রতিক ডেটিং-এর খবরও কিন্তু ঘুরে বেড়াচ্ছে টিনসেল টাউনে।

Open