হবিগঞ্জে ১১৫ বছরের বৃদ্ধা নারীকে ধর্ষণের অভিযোগ!

নিজস্ব প্রতিনিধি;: হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার দেউন্দি চা বাগানে ১১৫ বছরের বৃদ্ধা এক নারীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। মুমূর্ষু অবস্থায় ওই বৃদ্ধাকে মঙ্গলবার (১০ই অক্টোবর) বিকাল ৩টার দিকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এই ঘটনায় ওই নারীর পরিবারের পক্ষ থেকে চুনারুঘাট থানায় অনুলাল মুরা নামের একজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে।

ধর্ষণের শিকার নারী হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে সাংবাদিকদের জানান, গত বৃহস্পতিবার দিনগত মধ্যরাতে একই বাগানের প্রণব মুরার ছেলে অনুলাল মুরা (২৫) ঘরের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে। পরে সে ওই বৃদ্ধাকে অস্ত্র দিয়ে ভয় দেখিয়ে ধর্ষণ করে পালিয়ে যায়। পরে ঘটনাটি এলাকায় জানাজানি হলে স্থানীয় ইউপি চেয়ারম্যান শামীম মিয়াসহ মাতবররা সালিশ বৈঠকের মাধ্যমে মিমাংসার উদ্যোগ নেন।

কিন্তু বেশ কয়েকদিন পার হয়ে গেলেও অনুলাল মুরা পরিবারের পক্ষ থেকে কোনও সদুত্তর না পাওয়ায় বিষয়টি চুনারুঘাট থানা পুলিশকে জানানো হয়। এক পর্যায়ে মঙ্গলবার দুপুরে ওই বৃদ্ধা নারীকে নিয়ে চুনারুঘাট থানায় হাজির হন তার পরিবার। পরে পুলিশ বিষয়টি আমলে নিয়ে বৃদ্ধার চিকিৎসার জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে পাঠিয়ে দেয়।

এ ব্যাপারে চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজমিরুজ্জামান বলেন, ‘ঘটনাটি শুনেছি। ভিকটিমকে মেডিক্যাল পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ তদন্ত সাপেক্ষে বিষয়টি খতিয়ে দেখবে।’

ধর্ষণের শিকার ওই নারীর ছেলে বলেন, ‘আমার মাকে এই বৃদ্ধ বয়সে যে লম্পট ধর্ষণ করেছে আমি তার সুষ্ঠু বিচার চাই।’

Sharing is caring!

Loading...
Open