কানাইঘাটের নবাগত নির্বাহী কর্মকর্তা তানিয়া সুলতানা

নিজস্ব প্রতিনিধি:; কানাইঘাট উপজেলার নবাগত নির্বাহী কর্মকর্তা হিসাবে যোগদান করেছেন সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভপুর উপজেলার ইউএনও তানিয়া সুলতানা।

তিনি সোমবার (১০ই অক্টোবর)নবাগত ইউএনও হিসাবে কানাইঘাটে যোগদান করে দায়িত্ব বুঝে নিয়ে অফিস করেছেন। নবাগত ইউএনও তানিয়া সুলতানা যোগদানের আগে অতিরিক্ত নির্বাহী কর্মকর্তা হিসাবে নবাগত উপজেলা সহকারী কমিশনার (ভূমি) লুমিকান্ত হাজং কিছুদিন ইউএনও’র দায়িত্ব পালন করেছিলেন।

১ম কার্যদিবসে নবাগত নির্বাহী কর্মকর্তা তানিয়া সুলতানার সাথে উপজেলার বিভিন্ন দফতরের কর্মকর্তা, কর্মচারী, তার সাথে সৌজন্য সাক্ষাত করে ফুল দিয়ে বরণ করেন। এছাড়া অফিস চলাকালীন সময়ে নির্বাহী কর্মকর্তা তানিয়া সুলতানার সাথে জনপ্রতিনিধি, স্থানীয় সাংবাদিক ও সূধীজন সাক্ষাত করেন।

২৮তম বিসিএস ব্যাচের কর্মকর্তা তানিয়া সুলতানার বাড়ি কিশোরগঞ্জ জেলার পুটিয়াদি উপজেলায়। ব্যক্তিগত জীবনে তিনি বিবাহিত ও এক কন্যা সন্তানের জননী। তার স্বামী মোঃ মাহবুবুল আলম এডিশনাল পদ মর্যাদার একজন পুলিশ অফিসার বলে জানা গেছে। নবাগত নির্বাহী কর্মকর্তা তানিয়া সুলতানা দায়িত্ব পালনকালে সর্বমহলের সহযোগিতা কামনা করেছেন।

প্রসঙ্গত, তানিয়া সুলতানা কানাইঘাটের দ্বিতীয় মহিলা নির্বাহী কর্মকর্তা। এর আগে ইউএনও হিসাবে তাহসিনা বেগম ৯ মাস কানাইঘাটে দায়িত্ব পালন করার পর পদোন্নতির কারণে তিনি অন্যত্র বদলী হলে তার স্থলে ইউএনও হিসাবে তানিয়া সুলতানা যোগদান করেছেন।

Sharing is caring!

Loading...
Open