আমরা আন্দোলনের মাধ্যমে আপনাকে স্বপদে বহাল করব-জয়নুল আবেদীন

সুরমা টাইমস ডেস্ক:: এক মাসের ছুটিতে থাকা প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার (এস কে) সিনহাকে দেশত্যাগ না করার আহ্বান জানিয়েছেন সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির (বার) সভাপতি অ্যাডভোকেট জয়নুল আবেদীন। গতকাল সোমবার সুপ্রিম কোর্ট বারের পূর্ব ঘোষিত পাঁচ দিনের কর্মসূচির দ্বিতীয় দিনে বার ভবনের সামনে এক মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে তিনি এই আহ্বান জানান।

প্রধান বিচারপতিকে উদ্দেশ করে জয়নুল আবেদীন বলেন, ‘আপনি দেশত্যাগ করবেন না। সারা দেশের মানুষ আপনার সঙ্গে আছে। আপনি যেখানেই থাকুন না কেন, আপনি বাংলাদেশের প্রধান বিচারপতি। আমরা আন্দোলনের মাধ্যমে আপনাকে স্বপদে বহাল করব।’

সুপ্রিম কোর্টের আপিল ও হাইকোর্ট বিভাগের বিচারপতিদের আহ্বান জানিয়ে তিনি বলেন, ‘আপনারা প্রধান বিচারপতির কাছ থেকে বক্তব্য জানার চেষ্টা করুন। জাতি জানতে চায় প্রধান বিচারপতি স্বেচ্ছায় ছুটিতে গেছেন কিনা।’

সমাবেশ থেকে আজ মঙ্গলবার সারাদেশের জেলা আইনজীবী সমিতির সামনে দুপুর ১টা থেকে বেলা ২টা পর্যন্ত মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করেন সুপ্রিম কোর্ট বারের সভাপতি।
সমাবেশে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সুপ্রিম কোর্ট বারের সম্পাদক ব্যারিস্টার এএম মাহবুব উদ্দিন খোকন, আইনজীবী নেতা অ্যাডভোকেট সানা উল্লাহ মিয়া, অ্যডভোকেট আবেদ রাজা, অ্যাডভোকেট নিতাই চন্দ্র প্রমুখ।

Sharing is caring!

Loading...
Open