সিলেট সদর উপজেলা আগের অবস্থানে নাই আমারা এখন স্বয়ং সম্পূর্ন-আশফাক আহমদ

সুরমা টাইমস ডেস্ক:: সিলেট সদর উপজেলা চেয়াম্যান আশফাক আহমদ বলেছেন, উন্নায়নের ধারাবাহিকতায় আমরা এখন পিছিয়ে নেই এগিয়ে যাচ্ছি আমাগীতে আরো অগ্রসর হতে চাই। সিলেট সদর উপজেলা আগের অবস্থানে নাই আমারা এখন স্বয়ং সম্পূর্ন।

শান্তিপূর্ন এবং বসবাস যোগ্য একটি উপজেলা গড়ে তুলতে পেরেছি। এক সময়ের অবহেলিত এই সদর উপজেলাকে পর্যায় ক্রমে উন্নায়নের দ্বারপ্রান্তে নিয়ে এসেছি। এরপরেও যে সমস্ত এলাকায় ছোটখাটো যে সকল সমস্যা আছে সেগুলো আপনাদের সহযোগিতা নিয়ে সমাধান করা হবে।
রোববার বিকেলে সিলেট উপজেলার খাদিমপাড়া ইউনিয়নের পীরের চক গ্রামে ‘ইউনাইটেড হাউজিং ডেভেলপমেন্ট কমিটি’র উদ্যোগে আয়োজিত পরিচিতি সভা ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

পরিচিতি সভায় ইউনাইটেড হাউজিং ডেভেলপমেন্ট কমিটির সভাপতি মেহবুব হোসাইন এর সভাপতিত্বে এবং কমিটির সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন বাবু এর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, খাদিমপাড়া ইউনিয়নের চেয়ারম্যান এডভোকেট আফসর উদ্দিন, ইউপি সদস্য মোছাব্বির আহমদ, নিজাম উদ্দিন। অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন ও উপস্থিন ছিলেন, কমিটির উপদেষ্টা মোঃ ফখরুল ইসলাম, মোঃ সাঞ্জব আলী, কাজী লুৎফুর রহমান, মাওলানা এমাদ উদ্দিন, মোঃ শরিফ আহমদ, মোঃ মোমিন খান, মোঃ শাহ আলম, কমিটির সহ সভাপতি মো. ফরিদ উদ্দিন, সহ সভাপতি মোঃ মতিউর রহমান, সাধারন সম্পাদক আব্দুল্লাহ জাহেদ চৌধুরী, যুগ্ম সম্পাদক নজির উদ্দিন, প্রচার সম্পাদক ছয়েল শিকদার, কোষাধ্যক্ষ আলী হোসেন। কার্যনির্বাহী সদস্য আলী হোসেন, আকরাম আলী, মো. মকবুল হোসাইন। স্বাগত বক্তব্য রাখেন কমিটির সভাপতি মেহবুব হোসাইন, শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়া করেন হাফিজ মাওলানা আনা মিয়া প্রমুখ। সংবর্ধনা অনুষ্ঠানে ইউনাইটেড হাউজিং ডেভেলপমেন্ট কমিটির পক্ষথেকে অতিথিদের সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।

Sharing is caring!

Loading...
Open