প্রধানমন্ত্রীর ব্যাক্তিগত ফটো সাংবাদিকের সাথে সিলেটের ফটো সাংবাদিকদের মতবিনিময়

বাংলাদেশ ফটো জার্নালিষ্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যাক্তিগত ফটো গ্রাফার বিশিষ্ট ফটো জার্নালিস্ট হাবিবুর রহমান হাবিবের সাথে (২রা অক্টোবর) সোমবার রাতে সিলেট জিন্দাবাজারের একটি স্থানীয় অভিজাত হোটেলে মতবিনিময় সভা ও সম্মাননা স্মারক প্রদান অনুষ্ঠিত হয়।
এসোসিয়েশনের সভাপতি আব্দুল বাতিন ফয়সল’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শংকর দাস’র পরিচালনায় মতবিনিময় সভায় স্বাগত বক্তব্য রাখেন এসোসিয়েশনের প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. নুরুল ইসলাম।
মতবিনিময় সভায় সংবর্ধীত অতিথির বক্তব্য রাখেন প্রধানমন্ত্রীর ব্যাক্তিগত ফটো গ্রাফার বিশিষ্ট ফটো জার্নালিস্ট হাবিবুর রহমান হাবিব। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি আতাউর রহমান আতা ও সাবেক সভাপতি ইকবাল মনসুর।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের সিনিয়র সহ-সভাপতি মামুন হাসান, সহ-সভাপতি নাজমুল কবির পাভেল, সাবেক সাধারণ সম্পাদক দুলাল হোসেন, আশকার আমীন লস্কর রাব্বী, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক বিলকিস আক্তার সুমি, যুগ্ম সাধারণ সম্পাদক মাহমুদ হোসেন, কার্যনির্বাহী সদস্য দৈনিক উত্তরপূর্বের ফটো সাংবাদিক নুরুল ইসলাম, যুগভেরীর ফটো সাংবাদিক ইকবাল মুন্সি, দৈনিক জালালাবাদের ফটো সাংবাদিক হুমায়ুন কবির লিটন, শ্যামল সিলেটের ফটো সাংবাদিক আবু বক্কর, দৈনিক সংবাদের সিলেটের ফটো সাংবাদিক ইদ্রিস আলী।
মতবিনিময় সভায় হাবিবুর রহমান বলেন, সিলেটের ফটো সাংবাদিকদের মধ্যকার আত্মিক বন্ধনে আমি আবিভুত। সিলেটের ফটো জার্নালিস্টদের উন্নয়ন ও কল্যাণে যে কোন ধরনের সহযোগিতা প্রদান করতে আমি সদা প্রস্তুত। আপনারা হযরত শাজালাল ও শাহপরাণ (র.) সহ ৩৬০ আউলিয়ার পূর্ণভূমি সিলেটে আমাকে যে সম্মান প্রদান করেছেন আমি আপনাদের সবার কাছে কৃতজ্ঞ। আপনাদের সকল প্রয়োজনে পাশে থাকব ইনশাল্লাহ। পেশাগত দায়িত্বপালন কালে সাংবাদিকদের নিজ নিরাপত্তার লক্ষে তিনি বিভিন্ন পরামর্শ প্রদান করেন।-বিজ্ঞপ্তি

Sharing is caring!

Loading...
Open