র‌্যাবের হাতে নগরী থেকে বিপুল পরিমান ইয়াবা সহ দুই শীর্ষ মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদক:: নগরীর রিকাবীবাজার এলাকায় গত রোববার (০১লা অক্টোবর) রাতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ (র‌্যাব) এর সদস্যরা অভিযান চালিয়ে সাড়ে ১৭ লাখ টাকার মাদকসহ নগরীর দুই শীর্ষ মাদক ব্যবসায়ীকে আটক করেছে। এ সময় তাদের কাছ থেকে মাদক ব্যবসায় ব্যবহৃত একটি বিলাসবহুল প্রাইভেট কার উদ্ধার করা হয়।

আটককৃতরা হচ্ছে- সিলেট সদর উপজেলার অনন্তপুর গ্রামের ছোরাব আলীর ছেলে মো. হোসেন (৪০) ও সিলেটের গোলাপগঞ্জ উপজেলার পশ্চিমভাগ গ্রামের মো. সারোয়ার আহমদ খাঁন(৩৭)।

র‌্যাব-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (গণমাধ্যম) মো. মনিরুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবে সিলেট ক্যাম্পের একটি অভিযানিক দল নগরীর রিকাবীবাজারস্থ পুলিশ লাইন বিদ্যালয়ের সামনে অভিযান পরিচালনা করে। এ সময় তাদের কাছ থেকে ২৩ গ্রাম হিরোইন ও ৩হাজার১৮ পিছ ইয়াবা ও মাদক ব্যবসায় ব্যবহৃত প্রাইভেট কারসহ (সিলেট-গ ১১-০৫৭০) দুইজনকে আটক করতে সক্ষম হয় র‌্যাবের অভিযানিক দল। উদ্ধারকৃত হিরোইনের বাজার মূল্যে ২লাখ ৩০হাজার টাকা ও ইয়াবার মূল্যে ১৫লাখ ৯হাজার টাকা। তাদের গ্রেফতারে স্থানীয় লোকজন স্বস্তি প্রকাশ করেছেন। উদ্ধারকৃত মাদক ও গাড়িসহ মাদক ব্যবসায়ীদের সিলেট মহানগরীর কোতয়ালী মডেল থানায় সোর্পদ করা হয়েছে বলে জানান র‌্যাবের এই কর্মকর্তা। খোঁঁজ নিয়ে জানা যায় এই দুই শীর্ষ মাদক ব্যবসায়ী দীর্ঘদিন থেকে প্রশাষনের চোঁঁখ ফাকি দিয়ে মরন নেশা ইয়াবা নগরীর বিভিন্ন জায়গায় পাইকারী হারে বিক্রয় করে আসছে।

Sharing is caring!

Loading...
Open