প্রধানমন্ত্রীকে কটুক্তির জেরে ছাতকে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ,আহত অর্ধ শতাধিক

সুরমা টাইমস ডেস্কঃ শেখ হাসিনার ৭১তম জন্মদিন উপলক্ষ্যে ফেইসবুকে কটুক্তি করায় ছাতক উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন আলী তার প্রতিবাদ করেন। এর জের ধরে খিদ্রাকাপন গ্রামের মাদক ব্যবসায়ী সেলিম আহমদ সহ তার গ্রামের দলবল নিয়ে পাইগাও থেকে জাউয়া বাজার আসার পথে আনোয়ারের সাথে খারাপ ব্যবহার করে। এতে ক্ষিপ্ত হয়ে দুগ্রামবাসীর মধ্যে সংঘর্ষ বাধে। এতে দুই গ্রামবাসীর সংঘর্ষে প্রায় অর্ধ শতাধিক ব্যাক্তি আহত হয়েছেন।

সংঘর্ষ থামাতে পুলিশ রাবার বুলেট ও টিয়ারসেল নিক্ষেপ করে সংঘর্ষ নিয়ন্ত্রণে আনে।
রবিবার সন্ধ্যা ৭টা থেকে সাড়ে ৮টা পর্যন্ত সংঘর্ষ চলে। আহতদের স্থানীয় কৈতক উপস্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসা দেওয়া হচ্ছে বলে জানা গেছে।

প্রায় দেড় ঘণ্টা সংঘর্ষ চলার পর খবর পেয়ে সুনামগঞ্জ থেকে অতিরিক্ত পুলিশ ঘটনা স্থলে পৌছে পরিস্থিত নিয়ন্ত্রনে আনতে রাবার বুলেট ও টিয়ারসেল নিক্ষেপ করে।

সংঘর্ষ চলাকালে দুপক্ষের মধ্যে গুরুতর আহতরা হলেন, আমীন উদ্দিন, জামাল হোসেন, মনফর আলী, মইন উদ্দিন, নজির হোসেন আলী, কিবাল হোসেন, মজনু মিয়া, ফারুক আহমদ, শাহাব উদ্দিন, আলাল, নাজিম উদ্দিন, জয়নাল আবেদীন, সিদ্দিকুর রহমান, আবু তাহের, আবেদ আলী, জাবেদ আহমদ, বুরহান উদ্দিন, আনোয়ার হোসেন, আবুল হোসেন, আনফর আলী, সৌকত আলী, সাইদ হোসেন, লিটন মিয়া, কেরামত আলী, ফয়ছল আহমদ, আফজাল হোসেন, এমরান আহমদ, সুন্দর আলী, নুরু উদ্দিন, রিহাব আহমদ রেজা, জায়েদ আহমদ, সাইফুদ্দিন, জসিম উদ্দিন, শামসুল হক, ইব্রাহীমআলী।

এ ব্যাপারে সহকারী পুলিশ সুপার (ছাতক-দোয়ারাবাজার) সার্কেল দুলন মিয়া জানান, সংঘর্ষ নিয়ন্ত্রণে রাবার বুলেট ও টিয়ারসেল নিক্ষেপ করা হয়েছে। ও বর্তমানে এলাকায় পুলিশ মোতায়েন করা আছে।

Sharing is caring!

Loading...
Open