বিশ্বনাথ থানা কম্পাউন্ড থেকে বিষধর সাপ উদ্ধার

নিজস্ব প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথে সোমবার দুপুরে থানার কম্পাউন্ড থেকে পঙ্কি আলদ নামের ৫ ফুট লম্বা ১টি বিষধর সাপ উদ্ধার করেছেন সর্পরাজ ইব্রাহিম আলী। গত শনিবার সকালে থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামসুদ্দোহা পিপিএম থানা কম্পাউন্ডের ভিতরে থাকা নিজ বাস ভবনে বিষাক্ত সাপটি দেখতে পান।গতকাল রবিবার রাতে থানা কম্পাউন্ডের ভিতরে পুলিশ সদস্যরা আরো একটি বিষধর সাপ দেখতে পান। ফলে পুলিশ কর্মকর্তাদের মধ্যে বিরাজ করে সাপ আতংক।

এরপর থানার ওসি সাপ ধরতে সর্পরাজ ইব্রাহিম আলীর সাথে যোগাযোগ করলে সোমবার সকালে সহযোগীদের নিয়ে থানায় উপস্থিত হয়ে বিকেল ৪টা পর্যন্ত চেষ্টা চালিয়ে তন্ত্রমন্ত্র দিয়ে পঙ্কি আলদ নামের বিষধর সাপটি ধরেন।

এসময় স্থানীয় সাংবাদিকরা ছাড়াও সর্পরাজ ইব্রাহিমের সঙ্গে ছিলেন- সর্পরাজের পুত্র মাইদুল হোসেন, আল মামুন, ভাতিজা শরীফ উদ্দিন ও রাজু মিয়া।

‘সাপ মানুষের শত্রু নয়, বন্ধু। বরং সাপের চেয়ে মানুষের বড় শত্রু হচ্ছে মানুষ’ দাবি করে সর্পরাজ ইব্রাহিম আলী বলেন, মায়া রাজ্যে সাধনা করে ১৮ বছর বয়স থেকে সাপ ধরে আসছি। আমার সাধনা ও অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে সাপ ধরা ও সাপ পোষার পাশাপাশি বনজ ঔষধের মাধ্যমে মানুষের উপকার করে আসছি।

Sharing is caring!

Loading...
Open