এবার রোহিঙ্গাদের পাশে অভিনেত্রী ঊর্মিলা শ্রাবন্তী

রোহিঙ্গা ক্যাম্পে অভিনেত্রী ঊর্মিলা

সুরমা টাইমস ডেস্ক: জনপ্রিয় অভিনেত্রী ঊর্মিলা শ্রাবন্তী কর গত ২৪শে সেপ্টেম্বর গিয়েছিলেন কক্সবাজারের রোহিঙ্গা শরণার্থী ক্যাম্পে। মিয়ানমার থেকে আসা অসহায় নারী-শিশুদের মাঝে ত্রাণ বিতরণ করতে দেখা যায় তাকে। এই মহৎ কাজের জন্য অনেকেই ঊর্মিলাকে শুভেচ্ছা জানিয়েছেন।
টিভি অভিনেতা আনন্দ খালেদ লিখেন- অভিনন্দন ঊর্মিলা শ্রাবন্তী কর। তুমি উদাহারন সৃষ্টি করেছো। দুর্গত ও নিপীড়িত মানুষের সেবায় সবাই এগিয়ে আসুক।

জানা গেছে- বিদ্যানন্দ নামের একটি সংগঠনের হয়ে স্বেচ্ছাসেবক হিসেবে রোহিঙ্গাদের মাঝে ত্রাণ বিতরণ করেন ঊর্মিলা। এ সময় মিয়ানমার থেকে আসা কিশোরী মেয়েদের সঙ্গে কথা বলে তুলে দেন স্যানিটারি ন্যাপকিন। ত্রাণ হিসেবে খিচুড়ি, বিস্কুটসহ মেয়েদের জন্য প্রয়োজনীয় কিছু দ্রব্যাদিও বিতরণ করেন তিনি।

সকাল থেকে রাত পর্যন্ত বিরামহীন কাজ করেছেন এই তারকা অভিনেত্রী। সামাজিক কাজে ঊর্মিলার অংশগ্রহণ তার ভক্তদের মাঝে প্রশংসিত হয়েছে। অনেকেই প্রিয় অভিনেত্রীকে ফেসবুকে শুভেচ্ছা জানিয়েছেন। অন্যদিকে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য সবাইকে আহ্বান জানিয়েছেন ঊর্মিলা।
এবারের শারদীয় দুর্গাপূজা উপলক্ষে টিভি চ্যানেলে প্রচার হয়েছে এই অভিনেত্রীর একাধিক নাটক। এছাড়া ধারাবাহিক ও খণ্ড নাটকে অভিনয় নিয়ে ব্যস্ত রয়েছেন ঊর্মিলা।

তিনি বলেন- কাজ নিয়ে তো ব্যস্ত থাকি। কাজের বাইরে সামাজিক কাজের সঙ্গে যুক্ত থাকতে ভালো লাগে। মানুষ তো মানুষেরই জন্যে। তাই মানুষ হয়ে অসহায় মানুষের পাশে থাকতে চাই।

Sharing is caring!

Loading...
Open