নগরীতে সুরতহাল রিপোর্ট তৈরি করতে গিয়ে দেখা গেল যুবক জীবিত!

সুরমা টাইমস ডেস্ক:: সিলেটের খাদিমপাড়ায় একটি পুকুর থেকে মৃত মনে করে উদ্ধার করা অজ্ঞাতপরিচয় এক যুবককে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

শাহপরাণ থানার ওসি আখতার হোসেন জানান- গত বৃহস্পতিবার (২৮শে সেপ্টেম্বর) নগরীর খাদিমপাড়া এলাকার একটি পুকুরে ত্রিশোর্ধ্ব ওই যুবককে লাশ মনে করে পুলিশে খবর দেয় স্থানীয়রা।

পুলিশ সুরতহাল প্রতিবেদন তৈরি করতে গিয়ে তাকে জীবিক দেখতে পায়। পরে তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

ওসি আখতার বলেন- চিকিৎসার পর বৃহস্পতিবার রাতেই তার চেতনা ফেরে। তবে তিনি পানিতে পড়ার কারণ বা নিজের পরিচয় সম্পর্কে সঠিক কোনো তথ্য দিতে পারেননি। একেক সময় একেক রকম তথ্য দিয়েছেন। কখনও কখনও তিনি তার নাম বলেছেন ইব্রাহিম মোল্লা আর ভাইয়ের নাম জুয়েল।

“বাড়ির ঠিকানা নির্দিষ্ট করে বলতে পারছেন না। তবে কয়েকবার সিলেটের ওসমানীনগর উপজেলার দয়ামীর জালালপাড়া বলেছেন। পুলিশ তার স্বজনের খোঁজ করছে। এখনও খোঁজ মেলেনি। তিনি ধীরে ধীরে সুস্থ হচ্ছেন বলে মনে হচ্ছে।”

পুলিশ তার পরিচয় শনাক্ত করতে বিভিন্ন থানায় বার্তা পাঠিয়েছে বলে জানান ওসি আখতার।

অজ্ঞাতপরিচয় এই ব্যক্তি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের চতুর্থ তলার ১ নম্বর ওয়ার্ডে শাহপরান থানার তত্ত্বাবধানে রয়েছেন বলেও তিনি জানান।

Sharing is caring!

Loading...
Open