জকিগঞ্জে স্কুল ছাত্রীকে ধর্ষণের চেষ্টা থানায় অভিযোগ

নিজস্ব প্রতিনিধি:: জকিগঞ্জের কাজলসার ইউনিয়নের ডেমারগ্রামের নবম শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণের চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় জকিগঞ্জ থানায় স্কুলছাত্রী বাদী হয়ে একটি অভিযোগ দাখিল করেছে। অভিযোগ দায়েরের পর থেকে অভিযুক্ত জুনেদের হুমকির কারণে ওই ছাত্রী ভয়ে এলাকা ছেড়ে আত্মগোপনে রয়েছে বলে জানা গেছে।

ধর্ষণচেষ্টায় অভিযুক্ত জুনেদ আহমদ (২৮) জকিগঞ্জের কাজলসার ইউনিয়নের ডেমারগ্রামের আব্দুল মান্নানের ছেলে।

থানায় দায়ের করা স্কুলছাত্রীর অভিযোগে উল্লেখ রয়েছে, জুনেদ আহমদ প্রায় সময়ই স্কুলে যাওয়া-আসার সময় রাস্তাঘাটে তাকে (স্কুলছাত্রী) উত্যক্ত করতো। গত ১৫ই সেপ্টেম্বর রাতে ওই স্কুলছাত্রী ঘরের বাইরে টয়লেটে গেলে জুনেদ আহমদ তাকে ধর্ষনের চেষ্টা করে।

স্কুলছাত্রী অভিযোগ করে জানায়, ‘ঘটনার পর অভিযুক্ত জুনেদ আহমদের চাচা আব্দুল মালিক, শিব্বির ও কবির আহমদসহ স্থানীয় কয়েকজন লোক ঘটনাটি নিয়ে মামলা মোকাদ্দামা না করতে হুমকি দিয়েছেন। আমি লম্পট জুনেদের বিচার চেয়ে থানায় অভিযোগ দেয়ায় কারণে তারা হুমকি-ধামকি দিচ্ছে। এ কারণে আমি এলাকা ছেড়ে অন্যত্র অবস্থান নিতে বাধ্য হয়েছি।’

অভিযুক্ত জুনেদের বাবা আব্দুল মান্নান জানান, ঘটনাটি আপোসে নিষ্পত্তি করা হয়েছে। মামলার ব্যাপারে তিনি কিছুই জানেন না।

এ ব্যাপারে মামলার তদন্তকারী জকিগঞ্জ থানার এসআই কল্লোল বলেন, উভয় পরিবার বসে বিষয়টি নিষ্পত্তির চেষ্টা করছে। মেয়েটি অভিযুক্তদের হুমকির কারণে এলাকা ছাড়া এমন তথ্য আমার জানা নেই।

Sharing is caring!

Loading...
Open