ওসমানীনগরে স্ত্রীকে হত্যার দায়ে স্বামীকে ফাঁসির আদেশ

নিজস্ব প্রতিনিধিঃ সিলেটের ওসমানীনগরে শ্বাসরুদ্ধ করে স্ত্রীকে হত্যার দায়ে স্বামীকে ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। স্বামীর নাম কয়েস মিয়া।

বুধবার দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ ৩য় আদালতের বিচারক মোছাম্মৎ রোকশানা বেগম হেপী এ আদেশ প্রদান করেন। ফাঁসির দন্ডাদেশ প্রাপ্ত কয়েছ মিয়া বর্তমানে পলাতক রয়েছে। সে মৌলভীবাজার জেলার পূর্ব মধুহাটি গ্রামের আবদুল খালিকের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, গত ২০০৯ সালের ২৪শে জুলাই রাতে সিলেটের ওসমানীনগর উপজেলার মোবারকপুর গেয়ালাবাজার ইউপির গ্রামে শ্বশুর বাড়িতে বেড়াতে যান কয়েস মিয়া। ওই রাতেই তিনি স্ত্রী সুলতানা বেগমের গলায় ওড়না পেচিয়ে শ্বাসরুদ্ধ করে হত্যা করে পালিয়ে যান।

এ ঘটনায় নিহত সুলতানার মা সুন্দর বিবি বাদি হয়ে ওসমানীনগর থানায় মামলা করেন। ওই বছরের ২৪ ডিসেম্বর কয়েস মিয়াকে একমাত্র অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দাখিল করে পুলিশ।

আদালতের পাবলিক প্রসিকিটর(পিপি) মোস্তফা দিলওয়ার আল আজহার বলেন, মামলার ১৬ জন স্বাক্ষীর মধ্যে ১২ জনের স্বাক্ষ্য গ্রহণ শেষে আদালত গতকাল বুধবার কয়েস মিয়ার বিরুদ্ধে ফাঁসির আদেশ প্রদান করেন। দন্ডপ্রাপ্ত কয়েস মিয়া জামিনে মুক্ত হয়ে পলাতক রয়েছে।

Sharing is caring!

Loading...
Open