মেয়র আনিসুল হকের শারীরিক অবস্থার কিছুটা উন্নতি

সুরমা টাইমস ডেস্ক:: লন্ডনে চিকিৎসাধীন ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র আনিসুল হকের শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। তার ঘুমের ওষুধ বন্ধ করে দেওয়া হয়েছে। চিকিৎসকরা ধারণা করছেন, দু-তিন দিনের মধ্যেই তিনি জেগে উঠবেন এবং ধীরে ধীরে সুস্থ হয়ে উঠবেন। এ জন্য অবশ্য আরও সময় লাগবে।

মস্তিষ্কের রক্তনালিতে প্রদাহজনিত সেরিব্রাল ভাস্কুলাইটিস রোগে আক্রান্ত হয়ে গত ১১ আগস্ট থেকে আনিসুল হক লন্ডনের একটি হাসপাতালে চিকিৎসাধীন। তাকে আইসিইউতে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে। কয়েকদিন আগে থেকে চিকিৎসকরা তার ঘুমের ওষুধের মাত্রা কমিয়ে দিতে থাকেন। গত শুক্রবার থেকে তার ঘুমের ওষুধ সম্পূর্ণ বন্ধ করে দেওয়া হয়।

লন্ডনে অবস্থানরত বাংলাদেশি সাংবাদিক ও লন্ডনে বাংলাদেশ দূতাবাসের সদ্য সাবেক প্রেস মিনিস্টার নাদিম কাদিরও জানিয়েছেন, আনিসুল হকের শারীরিক অবস্থা এখন ভালোর দিকে।

বিশিষ্ট ব্যবসায়ী ও এফবিসিসিআইর সাবেক সভাপতি আনিসুল হক ২০১৫ সালের ২৮ এপ্রিল সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নে ডিএনসিসির মেয়র নির্বাচিত হন। লন্ডনে অবস্থানরত কন্যার সন্তান জন্মদান উপলক্ষে গত ২৯ জুলাই তিনি লন্ডন যান। সেখানে তিনি অসুস্থ হয়ে পড়েন।

Open