দক্ষিণ আফ্রিকায়ও দল কিনলেন প্রীতি জিনতা

সুরমা টাইমস ডেস্ক:: ভারতের পর দক্ষিণ আফ্রিকায়ও দল কিনলেন প্রীতি জিনতা। দক্ষিণ আফ্রিকার টি-টোয়েন্টি গ্লোবাল লিগ ক্রিকেট টুর্নামেন্টের দল স্টেলেনবোচ ফ্র্যাঞ্চাইজি কিনে নিলেন এই বলিউড সুন্দরী। শুক্রবার নিজেই দল কেনার ঘোষণা দেন প্রীতি।

প্রীতি জিনতা ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দল কিংস ইলেভেন পাঞ্জাবের মালিকানায়ও রয়েছেন। ২০০৮ সালে চন্ডিগড়ভিত্তিক ফ্র্যাঞ্জাইজিটি কিনে নেন প্রীতি। আইপিএলের দলের একমাত্র নারী মালিক এই বলিউড অভিনেত্রী।

ক্রিকেট দক্ষিণ আফ্রিকার প্রধান নির্বাহী হারুন লরগান প্রীতিকে অভিনন্দন জানিয়ে এক বিবৃতিতে বলেন, ‘আমি অত্যন্ত আনন্দের জন্য দক্ষিণ আফ্রিকা এবং টি-টোয়েন্টি গ্লোবাল লিগ পরিবারে প্রীতি জিনতাকে উষ্ণ স্বাগতম জানাচ্ছি।’

টি-টোয়েন্টি গ্লোবাল লিগের অংশ হতে পেরে গর্বিত প্রীতি বলেন, ‘কঠোর পরিশ্রম, গভীর আবেগ এবং টি-টোয়েন্টি গ্লোবাল লিগের প্রতি তাদের বিশ্বাসের কারণে আমি ক্রিকেট সাউথ আফ্রিকার হারুন লরগানের প্রশংসা করছি এবং ধন্যবাদ জানাচ্ছি। তাদের কঠোর পরিশ্রম এবং গভীর আবেগই টুর্নামেন্টের অংশীদার হতে আমাকে উৎসাহিত করেছে।’

আনুষ্ঠানিকভাবে স্টেলেনবোচের মালিকানা বুঝে নেয়ার জন্য আগামী সপ্তাহেই দক্ষিণ আফ্রিকায় যাওয়ার কথা প্রীতি জিনতার। আগামী ৪ নভেম্বর বোল্যান্ড পার্কে জোহানসবার্গ জায়ান্টসের বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচ খেলবে প্রীতির দল।

লিগের আরেক দল কেপটাউন নাইট রাইডার্সের মালিকানায় রয়েছেন আরেক ভারতীয় তারকা অভিনেতা শাহরুখ খান। শাহরুখ খানের পর দ্বিতীয় ভারতীয় হিসেবে দক্ষিণ আফ্রিকার ঘরোয়া লিগে দলের মালিকানা নিলেন প্রীতি জিনতা।

Open