মাধবপুরে ব্যবসায়ী হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি:হবিগঞ্জের মাধবপুর উপজেলার মনতলা গ্রামের ব্যবসায়ী রেদোয়ান মহসিন টিপু হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি কামাল হোসেনকে (৩৮) গ্রেফতার করেছে মাধবপুর থানা পুলিশ। মঙ্গলবার (৫ই সেপ্টেম্বর) রাত ৩টার দিকে মাধবপুর উপজেলার ৩নং বহরা ইউনিয়নের শ্রীধরপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করে মাধপুর থানা পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন মাধবপুর থানার এসআই আক্তারুজ্জামান।

সে উপজেলার ৩নং বহরা ইউনিয়নের শ্রীধরপুর গ্রামের ফরিদ মিয়ার ছেলে।

মাধবপুর থানার এসআই আক্তারুজ্জামান জানান, মঙ্গরবার রাতে গোপন সূত্রে খবর পেয়ে উপজেলার ৩নং বহরা ইউনিয়নের শ্রীধরপুর গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। সে মনতলা বাজারের বিশিষ্ট ব্যবসায়ী রেদোয়ান মহসিন টিপু হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি।

উল্লেখ্য-জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে ২০১১ সালের ৭ই জানুয়ারি মহসিন মাস্টারের ছেলে রেদোয়ান মহসিন টিপুর ঘরে ঢুকে তাকে কুপিয়ে হত্যা করা হয়। এ ছাড়াও সে একাধিক ডাকাতি মামলার আসামি। হত্যাকাণ্ডের দুই দিন পর ৯ই জানুয়ারি টিপুর স্ত্রী হাসিনা আক্তার বেবী মাধবপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

গত ২৩শে আগস্ট ২০১৭ইং অতিরিক্ত জেলা ও দায়রা জজ মাফরোজ পারভিন রেদোয়ান মহসিন টিপু হত্যা মামলায় ৮ জনের ফাঁসির আদেশ এবং ১১ জনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন।

Sharing is caring!

Loading...
Open