বানিয়াচংয়ে দু’পক্ষের সংঘর্ষ:আহত ৩০

নিজস্ব প্রতিনিধি: হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলায় রাস্তা দখল নিয়ে দু’পক্ষের সংঘর্ষে কমপক্ষে ৩০ জন আহত হয়েছেন। এর মধ্যে বেশ কয়েকজন হয়েছেন টেঁটাবিদ্ধ। গুরুতর আহত অবস্থায় ৪ জনকে সিলেট ও ১০ জনকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যান্যদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন টেঁটাবিদ্ধদের অবস্থা আশঙ্কাজনক।

বৃহস্পতিবার (৩১ আগস্ট) সন্ধ্যায় এ সংঘর্ষের ঘটনা ঘটে বলে জানিয়েছেন বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক।

পুলিশ সূত্রে জানা গেছে- জেলার বানিয়াচং উপজেলার গুনই গ্রামের ময়না মিয়ার পুত্র জুনায়েদের সঙ্গে একই গ্রামের মোকাম আলীর পুত্র ফেরদৌস মিয়ার রাস্তা নিয়ে বিরোধ চলে আসছে। এ বিরোধের জের ধরে বৃহস্পতিবার সন্ধ্যায় উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষ চলাকালে বাড়িঘরে হামলা, ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটে।

সংঘর্ষে গুরুতর আহত অবস্থায় শাহ এমরান (১৫), মোতাচ্ছির (৫০), শাহজাহান (৪০), মুহিন (৪৫), জুনাব আলী (২০), মিজানুর রহমান (৩০) ও ইউসুফ আলীকে (২৮) উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। এছাড়া, টেটাবিদ্ধ মুহিন, জুনাব আলী, মিজানুর রহমান ও ইউসুফকে সিলেট ওসমানি মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক বলেন- ‘সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসে।’ ফের সংঘর্ষ এড়াতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে বলে জানান তিনি।

Sharing is caring!

Loading...
Open