বিএনপি,জামায়াত,জাপার সরকার মানুষের প্রাপ্য অধিকার লুটপাঠ করে খেয়ে নিজেরা বড়লোক হয়েছ-শফিকুর রহমান

নিজস্ব প্রতিনিধি :: সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী-জননেত্রী শেখ হাসিনা’র নেতৃত্বাধীন সরকার, গ্রাম বান্ধন সরকার। তাই গ্রামের সর্বস্থরের মানুষরা যাতে নিজেদের প্রাপ্য অধিকার পান ও সরকারের উন্নয়ন কর্মকান্ড থেকে বঞ্চিত না হন সে লক্ষ্যে কাজ করে যাচ্ছে সরকার। আওয়ামী লীগের নেতৃত্বে যখনই সরকার গঠিত হয়েছে, তখনই এদেশের মানুষ কিছু না কিছু পান। অন্য কোন সরকারের আমলে তা পান না। বঙ্গবন্ধু তনয়ার নেতৃত্বে দেশ এখন উন্নয়নের মহাসড়কে থাকার কারণে দীর্ঘদিন বন্যার কবলে থাকা দেশের বিভিন্ন অঞ্চলের মানুষ ত্রাণ পেয়ে যাচ্ছেন। দেশে ত্রাণের কোন অভাবও নেই।

তিনি আরোও বলেন, বিগত সময়ে বিএনপি-জামায়াত-জাপার সরকার মানুষের প্রাপ্য অধিকার লুটপাঠ করে খেয়ে নিজেরা বড়লোক হয়েছে। আর এখন আওয়ামী লীগের উন্নয়ন কর্মকান্ড দেখে সরকারের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারে ব্যস্থ রয়েছে। জীবন্ত মানুষকে পুড়িয়ে মেরে, গ্রেনেড-বোমা নিক্ষেপ করে শেখ হাসিনার নেতৃত্বাধীন উন্নয়ন কর্মকান্ড বাঁধাগ্রস্থ করার পায়তারা করছে। কিন্ত দেশি-বিদেশি সকল ষড়যন্ত্র পেছনে ফেলে দূর্বার গতিতে দেশ এগিয়ে যাচ্ছে।

তিনি বৃহস্পতিবার সকালে সিলেটের বিশ্বনাথ উপজেলার সদর ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্থদের মধ্যে ‘প্রধানমন্ত্রী-জননেত্রী শেখ হাসিনা’র পক্ষ থেকে ত্রাণ বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন।

রামসুন্দর অগ্রগামী মডেল উচ্চ বিদ্যালয় মাঠে বন্যায় ক্ষতিগ্রস্থ বিশ্বনাথ সদর ইউনিয়নের ৪৫০টি পরিবারকে নগদ ৫শত টাকা ও ৩০ কেজি করে চাউল এবং আরোও ১৫০টি পরিবারকে ১০ কেজি করে চাউল বিতরণ করেন।

বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হকের সভাপতিত্বে ও প্যানেল চেয়ারম্যান-১ রফিক হাসান মেম্বারের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খান, সাবেক যুগ্ম সম্পাদক মোঃ আসাদুজ্জামান, সাংগঠনিক সম্পাদক আমির আলী চেয়ারম্যান। সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন ইউপি মেম্বার শাহনেওয়াজ চৌধুরী সেলিম।

ত্রান বিতরণে উপস্থিত ছিলেন বিশ্বনাথ থানার ওসি (তদন্ত) কামাল হোসেন, ইউনিয়নের ট্যাগ কর্মকর্তা শফিকুল ইসলাম ভূঁইয়া, উপজেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক নিখিল পাল, শিক্ষা সম্পাদক জয়ন্ত আচার্য্য, বন ও পরিবেশ সম্পাদক রুনু কান্ত দে, বিশ্বনাথ সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সুফি শামছুল ইসলাম, বিশ্বনাথ সদর ইউপি মেম্বার আবদুল জলিল ইরন মিয়া, ফজর আলী, হেলাল আহমদ, সংরক্ষিত ওয়ার্ডের মহিলা মেম্বার লাকী বেগম, আওয়ামী লীগ নেতা শাখাওয়াত হোসেন, আবদুল মতিন, উপজেলা শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক আরান দেব, উপজেলা যুবলীগের আহবায়ক মকদ্দছ আলী, যুবলীগ নেতা আবদুল আজিজ সুমন, গিয়াস উদ্দিন, হাবিবুর রহমান মিনু, সঞ্চিত আচার্য্য, মনোহর হোসেন মুন্না, সুন্দর আলী রুহুল, লিটন আহমদ, উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি বদরুল আলম, যুগ্ম সম্পাদক শাহিদুল ইসলাম, প্রচার সম্পাদক সিজিল মিয়া, সেচ্ছাসেবক লীগ নেতা শামীম আহমদ, নিজাম উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সভাপতি শীতল বৈদ্য, সিনিয়র যুগ্ম সম্পাদক শাহ বোরহান আহমদ রুবেল, বিশ্বনাথ ডিগ্রি কলেজ ছাত্রলীগ নেতা সিরাজুল ইসলাম রুকন, শামীম আহমদ, মিয়াদ আহমদ, জাকির হোসেন প্রমুখ।

Sharing is caring!

Loading...
Open