মাধবপুরে বৃদ্ধ খুন

নিজস্ব প্রতিনিধি:: হবিগঞ্জের মাধবপুর উপজেলার চৌমুহনী ইউনিয়নের শিবনগর গ্রামে হাজী জহিরুল ইসলাম নামে ৭০ বছরের এক বৃদ্ধ খুন হয়েছেন।মঙ্গলবার (২৯ আগস্ট) সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

জহিরুল ইসলাম ওই গ্রামের মৃত সামছু মিয়ার ছেলে।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য সজীব আহমেদ নামে একজনকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, চৌমুহনী ইউনিয়নের শিবনগর গ্রামের উমেদ আলীর এক বোন মধ্যপ্রাচ্য থাকে। সেখানে সে কাজ করে যা উপার্জন করে তা মায়ের কাছে পাঠায়। কিন্তু উমেদ আলী সেই টাকা নিয়ে খরচ করে ফেলে। মেয়ের কষ্টার্জিত টাকা ছেলের কাছ থেকে রক্ষা করার উপায় না পেয়ে সম্প্রতি গ্রামের জহিরুল ইসলামের কাছে ১ লাখ টাকা জমা দেন নিজের বাসায় নিরাপত্তা নেই বলে। জহিরুল ইসলাম সেই টাকা ঘরের একটি ট্রাংকে জমা রাখেন। রোববার রাতে উমেদ আলী ও তার দুই ছেলে ওই টাকা আত্মসাতের জন্য জহিরুল ইসলাম এর বাড়ীতে দরজা ভেঙ্গে প্রবেশ করে। তারা ট্রাংকের তালা ভেঙ্গে টাকা নেয়ার সময় জহিরুল ইসলামের ঘুম ভাঙ্গলে তিনি তাদেরকে দেখে ফেলেন। তখন উমেদ আলী ও তার ছেলেরা জহিরুল ইসলামের মাথায় আঘাত করে। গুরুতর অবস্থায় তাকে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকায় প্রেরণ করেন।

কাশিমনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ মনোয়ার হোসেন এর নেতৃত্বে পুলিশ উমেদ আলীর ছেলে সজীবকে জিজ্ঞাসাবাদের জন্য মঙ্গলবার সকালে আটক করেছে বলে জানিয়েছেন মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোকতাদির হোসেন।

তিনি আরো জানান, টাকা আত্মসাতের বিষয়টি দেখে ফেলায় জহিরুল ইসলামকে খুন করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। তদন্তের মাধ্যমে প্রকৃত রহস্য উদঘাটন হবে বলেও জানান তিনি।

Sharing is caring!

Loading...
Open