নগরীর শামীমাবাদ থেকে ছাত্রদল কর্মী ডন হত্যা মামলার আসামী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: সিলেট নগরীর শামীমাবাদ এলাকা থেকে কোতোয়ালি থানার এসআই অনুপ কুমার চৌধুরী নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে ছাত্রদল কর্মী ইমাম হাসান ওরফে ডন হত্যা মামলার অন্যতম আসামীকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৪ আগস্ট) রাতে পুলিশ অভিযান চালিয়ে শামীমাবাদ এলাকার মনিকা সিনেমা হলের সামন থেকে হত্যা মামলার আসামী আরমান আহমদকে (২৫) গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (২৫ আগস্ট) তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করে পুলিশ।

সে গোলাপগঞ্জ থানার ঢাকা দক্ষিণের ভাদেশ্বর গ্রামের তোতা মিয়ার ছেলে। বর্তমানে কোতোয়ালি থানাধীন কানিশাইল এলাকার শামীমাবাদে বসবাস করে আসছে।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে সিলেট মহানগর পুলিশের উপ কমিশনার জেদান আল মুসা (গণমাধ্যম) জানান- কোতোয়ালি থানা পুলিশ বৃহস্পতিবার (২৪ আগস্ট) রাতে গোপন সংবাদের ভিত্তিতে ছাত্রদল কর্মী ইমাম হাসান ওরফে ডন হত্যা মামলার অন্যতম আসামী আরমানকে গ্রেফতার করেছে।

পূর্ব বিরোধের জেরধরে এ বছরের ১ এপ্রিল সিলেট নগরীর মেডিকেল রোডে ডনকে হত্যা করা হয়। এঘটনায় থানায় ডনের মা বাদী হয়ে ১৬ জনের নাম উল্লেখ করে হত্যা মামলা দায়ের করেন। পুলিশ অন্যান্য আসামীদেরকে গ্রেফতার করার জন্য অভিযান চালিয়ে যাচ্ছে।

Sharing is caring!

Loading...
Open