মেয়রের প্রশংসায় ভাসলেন দুই মন্ত্রী


সুরমা টাইমস ডেস্ক :: সিলেট সিটি করপোরেশোনের ২০১৭-১৮ সালের বাজেট পেশ উপলক্ষ্যে এক সংবাদ সম্মেলন বৃহস্পতিবার নগরীর একটি হোটেলের বলরুমে অনুষ্ঠিত হয়েছে। এতে বাজেট বক্তব্য পেশ করেন সিলেট সিটি করপোরেশনের  মেয়র আরিফুল হক চৌধুরী।
বক্তৃতায় তিনি সিলেটের দুই কৃতী সন্তান বর্তমান অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত ও সাবেক অর্থ ও পরিকল্পনা মন্ত্রী এম. সাইফুর রহমানের ভূয়সী প্রশংসা করেন। সিলেটের উন্নতি ও অগ্রযাত্রায় তাদের বিভিন্ন অবদানের কথাও বক্তব্যে তুলে ধরেন তিনি।
আরিফ বলেন- সিলেটের গুণী পরিবারের সন্তান মাননীয় অর্থমন্ত্রী, সিলেট নগরীর উন্নয়নে আন্তরিক অকৃত্রিম ব্যক্তিত্ব আবুল মাল আবদুল মুহিত। নগরীর উন্নয়নে তিনি প্রথম থেকেই আমাকে সহযোগিতা, আদেশ উপদেশ এবং দিকনির্দেশনা দিয়ে আসছেন। সহযোগিতা করছেন। আমি মাননীয় অর্থমন্ত্রীকেও জানাই কৃতজ্ঞতা।
সাইফুর রহমান সম্পর্কে আরিফ বলেন- সাবেক অর্থ ও পরিকল্পনামন্ত্রী, সিলেটপ্রেমী ব্যক্তিত্ব, বাংলাদেশের গর্ব এম সাইফুর রহমানের সাথে একনিষ্ঠভাবে কাজ করার সৌভাগ্য আমার হয়েছিল, যা আমার জীবনের এক পরম পাওয়া। সেই সুবাদে তাঁর কাছ থেকে আমি রাজনৈতিক মতাদর্শের উর্ধ্বে উঠে উন্নয়ন কাজে মনোনিবেশ করার বিষয়টি উপলব্ধি করেছি। সিটি কর্পোরেশনও দলমত নির্বিবেশে সকলের। এই দৃষ্টিভঙ্গি নিয়েই আমি এবং আমার সম্মানিত কাউন্সিলরবৃন্দ কাজ করে যাচ্ছি।

Open