জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত,আহত সাত

নিজস্ব প্রতিনিধি : সিলেটর জৈন্তাপুরে সিলেট-তামাবিল সড়কে ট্রাক ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে এক মহিলা যাত্রী ও লেগুনা চালকের মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছেন আরও ৭ যাত্রী। শনিবার দুপুর ২টার দিকে সিলেট-তামাবিল মহাসড়কের চিকনাগুল বাজার এলাকায় এ ঘটনা ঘটে।
নিহতরা হচ্ছেন, লেগুনা চালাক বিলাল হোসেন (২২)। সে জৈন্তাপুরের ফাতেহপুরের দক্ষিণ বাগের খালে গ্রামের মোবারক আলীর ছেলে। তবে নিহত মহিলা যাত্রী এবং অহতদের নাম পরিচয় এখনও যায়নি।

স্থানীয় ও প্রত্যাক্ষদর্শী সূত্রে জানা গেছে, সিলেট-তামাবিল মহাসড়কের চিকনাগুল বাজার এলাকায় সিলেট থেকে ছেড়ে আসা হরিপুর গামী লেগুনা (সিলেট-ছ-১১-২১৯৮) এর সাথে জাফলং থেকে ছেড়ে আসা ট্রাকের (নং ঢাকা মেট্রো-ট- ১১-২৩৭০) মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে লেগুনা চালক বিলাল হোসেন নিহত হয়। আহতদের মধ্যে হাসপাতালে নেওয়ার পথে এক মহিলা যাত্রী নিহত হয়েছেন। এঘটনায় শিশু সহ প্রায় ৭জনকে সিলেট ওসমানী মেডিকেলে প্রেরণ করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছে জৈন্তাপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ইন্দ্রনীল ভট্টাচার্য । তিনি জানান খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং হাতাহদের মেডিকেলে প্রেরণ করেছে।

Open