প্রাক্তন ক্রিকেট অধিনায়ক ইমরান খাঁঁনকে ‘ভাড়’ বললেন নওয়াজ কন্যা!

সুরমা টাইমস ডেস্ক::
সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে বাকযুদ্ধ জমে উঠেছে ইমরান খান ও সদ্য পদত্যাগী পাকিস্তানের প্রধানমন্ত্রী নওয়াজ শরিফকন্যা মরিয়মের মধ্যে। প্রাক্তন ক্রিকেট অধিনায়ককে ‘ভাড়’ বলতেও ছাড়েননি মরিয়ম।

পাকিস্তানের সুপ্রিম কোর্টের নির্দেশে মসনদ খোয়া গিয়েছে প্রাক্তন প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের। তা সত্ত্বেও নিজের ক্ষমতা প্রদর্শনের জন্য গত বুধবার রাজধানী ইসলামাবাদ থেকে লাহোর পর্যন্ত বিশাল মিছিল বের করেন শরিফপন্থীরা।

এদিকে মিছিল নিয়ে নওয়াজ শরিফকে টুইটারে বিঁধলেন দেশের প্রাক্তন ক্রিকেট দলের অধিনায়ক বর্তমানে রাজনীতিক ইমরান খান। টুইটারে নওয়াজের মিছিলকে ‘দুর্নীতি বাঁচাও মিছিল’ বলে ব্যঙ্গ করেন ইমরান। পাশাপাশি এ-ও জানিয়ে দেন যে মিছিলের জনসংখ্যা ক্রমাগত কমে চলেছে। সেই সঙ্গে তিনি বক্রোক্তি করেন যে, নওয়াজের মিছিলে ‘রেন্ট-আ-ক্রাউড’ পদ্ধতি অনুসরণ করে লোক জোগাড় করা হয়। শুধু তাই নয়, প্রাক্তন প্রধানমন্ত্রীর বুলেটপ্রুফ গাড়ি চড়ে জনসভায় যাতায়াত নিয়েও কটাক্ষ করেন ইমরান।

টুইটারে ইমরানের আস্ফালন নিয়ে নিজে মুখ না খুললেও প্রতিপক্ষ দলনেতার বিরুদ্ধে আসরে নামেন শরিফকন্যা মরিয়ম। পাল্টা টুইট করে ইমরানের উদ্দেশে তাঁর মন্তব্য, ‘তুমি লড়াইটা হেরেই বসে আছো। তোমাদের মতো ভাঁড়েরা সকলে মিলে চেষ্টা করলেও নওয়াজ শরিফের সংগ্রামের ধারেকাছে আসতে পারবে না। আসলে তোমার কোনও গুরুত্বই নেই।’

এর আগে বাবার মহামিছিল সম্পর্কে টুইটারে মরিয়ম জানান, পদযাত্রার কারণে ইসলামাবাদ থেকে লাহোর পর্যন্ত গোটা রাস্তা অচল হয়ে পড়েছে। দেখে মনে হচ্ছে, যে সমস্ত রাস্তা দিয়ে নওয়াজের মিছিল চলেছে, সেখানে যেন এক বিশাল ভাংরা পার্টি অনুষ্ঠিত হচ্ছে।

Open