অ্যাঞ্জেলিনাকে ফিরে পেতে মদ্যপান ছেড়ে দিয়েছেন ব্র্যাড

Actors Brad Pitt and Angelina Jolie pose for photographers as they arrive for the Maleficent exhibit in Kensington Gardens, London, Thursday, May 8, 2014. The exhibit showcases some of the costumes and props from the film Maleficent, before they go on display to the public at the O2 in London. (Joel Ryan/Invision/AP Images)

সুরমা টাইমস ডেস্ক : অ্যাঞ্জেলিনা জোলিকে জীবনসঙ্গী হিসেবে ফিরে পেতে মদ্যপান ছেড়ে দিয়েছেন ব্র্যাড পিট। তাদের বিবাহ বিচ্ছেদও সম্পন্ন হচ্ছে না। প্রায় এক দশক ধরে প্রেম, তারপর দু’বছরের বিবাহিত জীবন। কিন্তু সব কিছুতে ইতি টেনে ২০১৬-র সেপ্টেম্বরে বিবাহ বিচ্ছেদের ঘোষণা দেন হলিউডের এ জুটি। অবশেষে নিজের কিছু বদভ্যাস বদলে ফের অ্যাঞ্জেলিনাকে নিজের জীবনে ফিরিয়ে আনতে চলেছেন ব্র্যাড।

ব্র্যাডের নেশা করার স্বভাবের জন্য ব্র্যাঞ্জেলিনার সম্পর্ক এক সময় বিষিয়ে ওঠে। তারপর ছেলে ম্যাডক্সের সঙ্গে ব্র্যাডের ইউরোপ সফর থেকে ফেরার সময় কিছু কথা কাটাকাটি হয়। এমনকি সেই কথা কাটাকাটি মারধর পর্যন্ত গড়ায়। এরপরই অ্যাঞ্জেলিনা সিদ্ধান্ত নেন বিচ্ছেদের।

জানুয়ারিতে হলিউডের এ জুটি একজন ব্যক্তিগত বিচারক নিয়োগ করেন, তাদের বিচ্ছেদ প্রক্রিয়া সম্পন্ন করার জন্য। সে সময় ব্র্যাডের ওপর থেকে সমস্ত অভিযোগ প্রত্যাহার করে নেন জোলি।

তবে সমস্ত অভিযোগ থেকে অব্যাহতি দিলেও, নিজের মন থেকে ব্র্যাডকে ছেঁটে ফেলতে পারেননি জোলি। ছয় সন্তানকে নিয়ে নিজেদের প্রাসাদের মতো বাড়ি থেকে অ্যাঞ্জেলিনা বেরিয়ে আসতে পারলেও ব্র্যাডকে মন থেকে বের করতে পারেননি তিনি। এদিকে ব্র্যাডও জোলিকে ফিরে পেতে ছিলেন মরিয়া। অবশেষে দু’জনেই সমঝোতার কথা ভাবছেন।

ভারতের এবিপি আনন্দ পত্রিকার খবরে বলা হয়, বিবাহ বিচ্ছেদ প্রক্রিয়াটি এগিয়ে নিয়ে যাওয়ার জন্য দু’পক্ষই এখন পর্যন্ত তেমন কোনো উদ্যোগ নেয়নি। এদিকে ব্র্যাড মদ্যপান ছেড়ে দেওয়ায়, সম্পর্কটাকে দ্বিতীয় সুযোগ দিতে হয়তো মনে মনে কিছুটা প্রস্তুত অ্যাঞ্জেলিনা।

Open