কমলগঞ্জে পৃথক অভিযানে গাঁজা ও চুলাই মদ সহ ০৫ জন গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা : মৌলভীবাজারের কমলগঞ্জে পৃথক স্থানে অভিযান চালিয়ে ১ কেজি গাজা ও ১৪ লিটার চুলাই মদ জব্দ করছে পুলিশ। ঘটনায় এক মহিলাসহ ৫ জন আটক করা হয়। এ ঘটনায় কমলগঞ্জ থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে । বুধবার দিবাগত রাতে পৃথক পৃথকভাবে তিনটি স্থানে পুলিশি অভিযানে মাদক ও এক নারীসহ ৫ জনকে আটক করা হয়।

জানা যায়, উপজেলার মাধবপুর ইউনিয়নের ধলাইর পার গ্রামে মাদক ব্যবসায়ী জালাল মিয়ার (৪০) বাড়িতে পুলিশি অভিযান পরিচালিত হয়। অভিযান টের পেয়ে মাদক ব্যবসায়ী জালাল পালিয়ে গেলেও তার বাড়ি থেকে এক কেজি গাজা উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় পুলিশ মাদক ব্যবসায়ী জালাল মিয়ার স্ত্রী জহুরা বেগম(৩২)কে আটক করে। রাতে স্বামী স্ত্রীকে আসামী করে কমলগঞ্জ থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়।

কমলগঞ্জ থানার উপ পরিদর্শক আজিজুর রহমান ও উপ-সহকারী পরিদর্শক আব্দুল হামিদের নেতৃত্বে অভিযানে শমশেরনগর ইউনিয়নের শিংরাউলী গ্রাম থেকে ৭ লিটার চুলাই মদসহ শেখ রুবেল মিয়া(৪০) ও তাজু মিয়া(৫০) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। একই সাথে শমশেরনগর বাজার এলাকায় উপ পরিদর্শক আবু সায়েম মো: আব্দুর রহমান ও উপ-সহকারী পরিদর্শক তৈয়ব আলীর নেতৃত্বে অভিযানে ৭ লিটার চুলাই মদসহ মাদক ব্যবসায়ী মাহমুদ আলী (৩৯) ও জাহাঙ্গীর (৩৫) কে আটক করা হয়।

কমলগঞ্জ থানার ওসি বদরুল হাসান তিনটি পৃথক অভিযানে মাদক ও এক নারীসহ ৫ জনকে আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা হওয়ায় আটকদের গ্রেফতার দেখিয়ে বৃহস্পতিবার আদালতের মাধ্যমে মৌলভীবাজার কারাগারে প্রেরণ করা হয়।

Sharing is caring!

Loading...
Open