মোগলবাজার থেকে চুরি হওয়া সিএনজি অটোরিকশা মৌলভীবাজার থেকে উদ্ধার

নিজস্ব প্রতিবেদক : সিলেটের মোগলবাজার থানা এলাকা থেকে চুরি হয়ে যাওয়া সিএনজি অটোরিকশা মৌলভীবাজার থেকে উদ্ধার করা হয়েছে। এসময় সিএনজি চোরচক্রের সদস্যকেও গ্রেফতার করে পুলিশ। তথ্যপ্রযুক্তি ব্যাবহার করে মোগলবাজার থানার সহকারী পুলিশ কমিশনার জ্যোতির্ময় সরকার সিএনজি অটোরিকশা ও চালকের অবস্থার সনাক্ত করে এ অভিযান চালানো হয় বলে জানিয়েছে পুলিশ।

বুধবার চুরি হয়ে যাওয়া সিএনজিসহ ওই চালককে আটক করা হয়।
পুলিশ জানায়, গত ৬ জুলাই সিলেট শহরের শিববাড়ী হতে সিএনজি অটোরিক্সা (নং-সিলেট-থ-১১-৯৮৭০) গাড়িটি চালকের সহায়তায় আন্তঃজেলা সিএনজি চোর চক্রের সদস্যরা পরস্পর যোগসাজসে নিয়ে যায়। গাড়ী চুরি সংক্রান্তে মালিক বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করলে এসএমপির মোগলাবাজার থানার সিনিয়র সহকারি পুলিশ কমিশনার জ্যোতির্ময় সরকার তথ্য প্রযুক্তির সহায়তায় উক্ত সিএনজি গাড়ী ও চোর চক্রের সদস্যের অবস্থান সনাক্ত করা হয়।

পরবর্তীতে মঙ্গলবার রাতে মোগলবাজার থানার ওসি খায়রুল ফজল, পরিদর্শক রোকেয়া খানম নেতৃত্বে এসআই সোহেল রানা, এএসআই সুবীর চন্দ্র দেব ও একদল পুলিশ মৌলভীবাজার এলাকায় অভিযান পরিচালনা করে সিএনজি অটোরিক্সাটি উদ্ধার করেন এবং আন্তঃজেলা সিএনজি চোর চক্রের এক সদস্যকে গ্রেফতার করা হয়।
এ ঘটনায় মোগলাবাজার থানার মামলা নং ০৬ রুজু করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন মোগলবাজার থানার অফিসার ইনচার্জ ।

Sharing is caring!

Loading...
Open