বাহুবলে ট্রাক-পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ,নিহত ০২

নিজস্ব প্রতিবেদক: হবিগঞ্জের বাহুবলে ট্রাক-পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে চালক-ও তার এক বন্ধু নিহত হয়েছেন। নিহত পিকআপ চালক রফিক মিয়া ও সিএনজি অটোরকিশা চালক কামাল আহমদ দুজনই সিলেট নগরীর সাদারপাড়া এলাকার বাসিন্দা। বুধবার (৯ আগস্ট) সকালে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সিএনজি অটোরকিশা চালক কামালের ভাই জামাল আহমদ জানান, রফিক ভাইয়ের পিকআপ করে দুজনই গিয়ে ছিলেন হবিগঞ্জে। তারা দুজনই বন্ধু। ট্রাকের ধাক্কায় পিকআপটি ধুমড়ে-মুছড়ে যায়। আর ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

পুলিশ জানায়, বুধবার সকালে ঢাকা-সিলেট মহাসড়কে জেলার বাহুবল উপজেলার ডুবাঐ বাজারে হবিগঞ্জ থেকে সিলেটগামী একটি ট্রাকের সঙ্গে সিলেট থেকে ঢাকাগামী অপর একটি পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পিকআপ ভ্যানের চালক রফিক মিয়া ও তার বন্ধু কামাল মারা যায়।

খবর পেয়ে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। তবে ট্রাকের চালক পালিয়ে গেছে।

এ ব্যাপারে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসিম উদ্দিন জানান, পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। তবে দুর্ঘটনা কবলিত ট্রাক ও পিকআপ ভ্যান আটক করা হয়েছে। তবে ট্রাকের চালক পালিয়ে গেছে।

Sharing is caring!

Loading...
Open