‘আওয়ামীলীগ যদি হারে তাহলে হারবে ছাত্রলীগের কিছু ছেলেদের কর্মকান্ডের জন্য’- ড. মুহম্মদ জাফর ইকবাল

নিজস্ব প্রতিনিধি ::ছাত্রলীগের কিছু ছেলেদের কর্মকান্ডের জন্য আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগ হারবে বলে মন্তব্য করেছেন অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবাল। শনিবার বিকেল ৫ টায় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে কম্পিউটার সায়েন্স ও ইঞ্জিনিয়ারিং বিভাগ কর্র্তৃক আয়োজিত সিএসই কার্নিভালের সমাপনী অনুষ্ঠানে এ মন্তব্য করেন তিনি।

এসময় তিনি আরো বলেন, ‘শেখ হাসিনা বাংলাদেশের জন্য অনেক কিছু করেছেন। আগামী নির্বাচনে আওয়ামীলীগের জেতার ভালো সম্ভাবনা রয়েছে কিন্তু আওয়ামীলীগ যদি হারে তাহলে হারবে ছাত্রলীগের কিছু ছেলেদের কর্মকান্ডের জন্য।’

সিএসই কার্নিভালের সমাপনী অনুষ্ঠানে শাবি ছাত্রলীগের ভাপরপ্রাপ্ত সভাপতি রুহুল আমীন ও তার অনুসারীরা তার নামে স্লোগান দিয়ে প্রবেশ করায় অনুষ্ঠানের পরিবেশ নষ্ট হয়। পরে ড. জাফর ইকবাল তার বক্তব্য প্রদানকালে তিনি রুহুল আমীনকে সতর্ক করে বলেন, তুমি আজকে স্লোগান দিতে দিতে যে এখানে ঢুকলে কাজটি ঠিক হয় নি, তুমি ভবিষ্যতে আর এটা করো না। এখানে যারা বসে আছে তারা তোমাদের শিক্ষক তাদের তোমাকে সম্মানটা দেখাতে হবে। তুমি একটা জায়গায় ঢুকে গেলে তোমার দলবল নিয়ে এই কাজটা ঠিক হয়নি।
অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ ড. ইলিয়াস উদ্দীন বিশ্বাসের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইসিটি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক।

Sharing is caring!

Loading...
Open