দেশ জাতি আজ চরম ক্রান্তিকাল অতিবাহিত করছে-আলী আহমদ

স্টাফ রিপোর্টার: সিলেট জেলা বিএনপির সাধারন সম্পাদক আলী আহমদ বলেছেন, ‘দেশ জাতি আজ চরম ক্রান্তিকাল অতিবাহিত করছে। আওয়ামী ফ্যাসিবাদী শক্তির হাত থেকে জাতিকে মুক্ত করতে শহীদ জিয়ার সৈনিকদের অগ্রণী ভুমিকা পালন করতে হবে। মনে রাখতে হবে আওয়ামী অপশাসনে নিষ্পেষিত জাতি আজ শহীদ জিয়ার উত্তরসুরীদের দিকে তাকিয়ে আছে। গণতন্ত্র পুনরুদ্ধারের বৃহত্তর স্বার্থে আপামর জনতাকে বিএনপির পতাকাতলে সমবতে করতে নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসুচী মাইলফলক হিসেবে কাজ করছে। সকলের সম্মিলিত প্রচেষ্টায় শনিবার দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসুচীকে সর্বাত্মকভাবে সফল করতে হবে। এর মাধ্যমে প্রমাণ করতে হবে দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির একটি দুর্জয় ঘাঁটি।’
তিনি শুক্রবার দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
আগামীকাল শনিবার উপজেলা বিএনপির উদ্যোগে বঙ্গবীর রোডের উপহার কমিউনিটি সেন্টারে সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচীর আনুষ্ঠানিক উদ্বোধন ও সফল করার লক্ষ্যে উক্ত প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা বিএনপির সভাপতি হাজী শাহাব উদ্দিনের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক বজলুর রহমান ফয়েজের পরিচালনায় অনুষ্ঠিত প্রস্তুতি সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- বিএনপি নেতা নছির মিয়া, আব্দুল লতিফ খান, শাহ মাহমুদ আলী, জাকারিয়া খান, শাহেদুল ইসলাম বাচ্চু, আশরাফ বাহার, শামসুর রহমান শামীম, আজির উদ্দিন, ফখরুল ইসলাম রুমেল, আব্দুল মন্নান, রুহেল আহমদ কালাম, আজাদ মিয়া, আহাদুজ্জামান আসাদ, ফখরুল আলম, মকসুদুল করিম নোহেল, সুমন আহমদ বিপ্লব, মুহিম আহমদ, ছাত্রদল নেতা সোহেল ইবনে রাজা, মাসুম পারভেজ, বাবর আহম রনি ও সৈয়দ সাইদুর রহমান প্রমুখ।

Sharing is caring!

Loading...
Open