শফিকুর রহমান চৌধুরীর সাথে মতবিনিময় করলেন বিশ্বনাথের ৮ ইউনিয়নের নেতৃবৃন্দ

সুরমা টাইমস ডেস্ক : সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিলেট-২ আসনের সাবেক সাংসদ শফিকুর রহমান চৌধুরীর সাথে মতবিনিময় করেছেন বিশ্বনাথ উপজেলার আট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ।

গত মঙ্গলবার রাতে শফিক চৌধুরীর নগরীর টিলাগড়স্থ বাসভবনে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়। এসময় বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সভাপতি পংকি খান, আসাদুজ্জামান, আমির আলী চেয়ারম্যান, আফতাব আলী মাস্টার প্রমুখ উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় শফিক চৌধুরী সভায় বলেন, আওয়ামী লীগের নেতাকর্মীদের মূলদায়িত্ব হচ্ছে বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়ন করা, সেই লক্ষে আমাদেরকে কাজ করে যেতে হবে। দেশ ও জাতির উন্নয়নে নিজের অবস্থান থেকে কাজ করতে হবে। কেননা আওয়ামী লীগ ছাড়া কখনোই দেশের প্রকৃত উন্নয়ন হবেনা। তিনি নেতৃবৃন্দকে আগামী নির্বাচনে প্রস্তুতি নেয়ার জন্যে ওয়ার্ড পর্যায়ে সভা-সমাবেশ আয়োজন করার নির্দেশনা দেন। এছাড়াও বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড সাধারণ মানুষের কাছে তুলে ধরার জন্য তৃণমূল আওয়ামী লীগের নেতাকর্মীদের প্রতি আহবান জানান। সভায় শোকের মাস আগস্ট ও ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস যথাযোগ্য মর্যাদায় পালনের জন্য উপজেলা পর্যায়ে কর্মসূচী ঘোষণা করা হয়।

বিশ্বনাথ উপজেলার ৮ ইউনিয়নের সভাপতি-সাধারণ সম্পাদকদের মধ্যে রইছ আলী, সুফি সামসুল ইসলাম, মহব্বত আলী, আব্দুল মোমিন, দেলোয়ার হোসেন রূপন, আরিফ উল্লাহ সিতাব, আব্দুল আজিজ, নজির উদ্দিন, আবুল হোসেন, ইলিয়াছ মিয়া, আরশ আলী, তফজ্জুল হোসেন, আব্দুন নুর, শংকর চন্দ্র ধর মতবিনিময় সভায় অংশ নেন।

Sharing is caring!

Loading...
Open