১৫ আগস্টকে সামনে রেখে চাঁদাবাজির কোনো খবর পেলেই ব্যবস্থা-ওবায়দুল কাদের

সুরমা টাইমস ডেস্ক: ১৫ আগস্ট সামনে রেখে চাঁদাবাজির কোনো খবর পেলেই ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সোমবার রাজধানীর কাকরাইলের ইন্সটিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স মিলনায়তনে ঢাকা ট্যাক্স বার অ্যাসোসিয়েশনের অভিষেক অনুষ্ঠানে এ হুশিয়ারি দেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, ১৫ আগস্টকে সামনে রেখে একটি চক্র মেতে ওঠে চাঁদাবাজিতে। এ অপকর্ম যাতে না হয়, সেটা আমাদের খেয়াল রাখতে হবে। দেশবাসীকে বলছি, আপনারা আমাদের পার্টি অফিসে খবর দেবেন, আমরা সঙ্গে সঙ্গে ব্যবস্থা নেব। এ ধরনের অপকর্ম সহ্য করা হবে না। পয়সা না থাকলে আমাদের কাছে চাইবেন।

ঢাকা ট্যাক্স বার অ্যাসোসিয়েশনের সভাপতি খুরশেদ আলমের সভাপতিত্বে আরও বক্তব্য দেন রেলমন্ত্রী মুজিবুল হক, খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম, আওয়ামী লীগ সদস্য নজিবুল্লা হীরু এবং সংগঠনের সাধারণ সম্পাদক বদিউজ্জামান।

‘বিএনপির অবস্থা বেহাল সড়কের মতো’ : ওবায়দুল কাদের আরও বলেন, বিএনপি নেতিবাচক রাজনীতি পরিহার না করলে তাদের পরিণতি হবে মুসলিম লীগের মতো। বিএনপি জানে আগামীতে তারা ক্ষমতায় আসতে পারবে না। তাই তারা চোরাগুপ্তা হামলা ও বিদেশে গিয়ে ষড়যন্ত্র করছে। এদের নিয়ে বিচলিত হওয়ার কোনো কারণ নেই। কারণ তাদের অবস্থান এখন বেহাল সড়কের মতো।

সোমবার সন্ধ্যায় সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতি মিলনায়তনে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের সন্মেলন প্রস্ততি কমিটির পরিচিত সভা ও কর্মী সমাবেশে ওবায়দুল কাদের এসব কথা বলেন। বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের আহ্বায়ক অ্যাডভোকেট ইউসুফ হোসেন হুমায়ুনের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন- আইনমন্ত্রী অ্যাড. আনিসুল হক, খাদ্যমন্ত্রী অ্যাড. কামরুল ইসলাম, অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম, বার কাউন্সিলের ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট আবদুল বাসেত মজুমদার প্রমুখ।

Sharing is caring!

Loading...
Open