ওসমানী হাসপাতালে নতুন জরুরী বিভাগের উদ্ধোধন

সুরমা টাইমস ডেস্ক:: সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে আগত রুগিদের আরো বেশি সেবা দানের জন্য নতুন জরুরী বিভাগ উদ্ধোধন করা হয়েছে। গতকাল মঙ্গলবার বেলা ১১ টায় বর্তমান জরুরী বিভাগের পিছনের আই সি ইউ ও ক্যাজুয়ালিটি ইউনিট ভবনে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এ কে মাহবুবুল হক এ জরুরী বিভাগের উদ্বোধন করেন।
এ সময় উপস্থিত ছিলেন,উপ পরিচালক ডা: দেবপদ রায়, সহকারী পরিচালক ডা: আলাউদ্দিন, সহকারী অধ্যাপক মেডিসিন) ডাঃ শিশির চক্রবর্তী,আরএম জেনারেল ডা: অরুন কুমার বৈষ্ণব, আরপি (মেডিসিন) ডাঃ আবু নাঈম, আর এস জেনারেল ডাঃ অরুণ, আর এস শিশু ডাঃ তানজিনা, আর এস চক্ষু ডাঃ শাহরিয়ার, আর এস অর্থপেডিকস ডাঃ শ্যামল,ডা: মুশফিকুজ্জামান, ডা: জুবায়ের,ডা: অসীম,ডা: আফজালুল আলম, ডা: রণি. ডিপ্লমা নার্সেস এর সভাপতি পরিমল বনিক,সাধারণ সম্পাদক রেখা রানী বনিক, পিএটু পরিচালক মোঃ রুহুল আমিন, নার্সিং কর্মকর্তা ইসরাইল আলি, শিউলি আক্তার, প্রসাসনিক কর্মকর্তা সাইফুল মালেক খান,মোঃ রওশন হাবিব, ওয়ার্ড মাস্টার শামীম আহমদ,শুধাংস কুমার, আবুল খায়ের, ওয়াহিদুর রহমান, জাহাঙ্গিও হোসেন হাওলাদার, আতিয়ার রহমান, আব্দুল হাসিম সুমন, আলাউদ্দিন, মতিউর রহমান, জুবায়ের হোসেন, সফিউল আলম, মিসবাহ উদ্দিন প্রমুখ
উদ্বোধন পরবর্তী হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এ কে মাহবুবুল হক বলেন, এ খানে জরুরী বিভাগ চালু হওয়ার ফলে হাসপাতালে আগত রোগিদেও আরো ভাল সেবা দেয়া যাবে। এ খানে বেসি জায়গা থাকায় বেসি ডাক্টারগন বসতে পারবেন, এবং এখানথেকেই অনেক রোগিকে প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেয়া সম্ভব হবে। এ ছাড়াও এখানে ওটি থাকায় ছোট খাট অপারেশন এখানেই করা হবে, এতে ঐ রুগি প্রয়োজন না হলে হাসপাতাল ত্যাগ করতে পারবেন। অপর দিকে হাসপাতালে দর্শনার্থীদের চাপ কমবে। দীর্ঘদিন পর হলেও একটি বড় জায়গায় জরুরূ বিভাগটি আসায় সিলেটের সেবা প্রার্থীরা আরো ভাল সেবা পাবেন।

Open