বিয়ানীবাজারে ব্যাংক কর্মকর্তার ঝুলন্ত লাশ উদ্ধার

নিজস্ব প্রতিনিধি : বিয়ানীবাজারে যমুনা ব্যাংকের শাখা ব্যবস্থাপক স্বজল কান্তি দেব এর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। সোমবার সন্ধ্যা ৭টায় পৌর শহরের দক্ষিণ বাজারস্থ আল-আরাফাহ ব্যাংক ভবনের ৩য় তলার ভাড়া বাসা থেকে লাশ উদ্ধার করা হয়। নিহত স্বজল কান্তি দেব এর বাড়ি সিলেটের বাগবাড়ি এলাকায়।
জানা যায়, ঐ ভবনের পাশাপাশি কক্ষে বসবাস করতেন নিহত ব্যাংক কর্মকর্তা স্বজল কান্তি ও সহকর্মি মিটু। প্রতিদিনের ন্যায় সোমবার বেলা ৩টায় দুপুরের খাবার খেতে তিনি বাসায় যান। বিকেল ৪টার দিকে ব্যাংকে ফেরার কথা থাকলেও তিনি ব্যাংকে ফেরেননি। কিছুক্ষণ অপেক্ষার পর ব্যাংকের অন্য কর্মকর্তারা এক কর্মচারিকে বাসায় পাঠালে দরজা বন্ধ দেখে সে ডাকাডাকি করে পুণরায় ব্যাংকে চলে আসে। বিষয়টি ব্যাংক কর্মকর্তাদের জানালে তারা বাসায় ছুটে যান এবং দরজা বন্ধ দেখে ডাকাডাকি করেন। কোন সাড়া শব্দ না পেয়ে বাসার মালিক ও পৌরসভার স্থানীয় ৮নং ওয়ার্ডের কাউন্সিলর আব্দুল কাইয়ুমকে খবর দেন। তারা আসার পর বিয়ানীবাজার থানা পুলিশকে খবর দেয়া হয়। পুলিশ ঘটনাস্থলে পৌছে দরজা ভেঙ্গে কক্ষের ভেতর প্রবেশ করে ফ্যানের সাথে মুখে গামছা বাঁধা অবস্থায় রশিতে ঝুলানো ব্যাংক কর্মকর্তার ঝুলন্ত লাশ দেখতে পায়। পরে পুলিশ নিহতের প্রাথমিক সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য সিলেট ওমেক হাসপাতালের মর্গে প্রেরণ করে।
জানা গেছে, নিহত যমুনা ব্যাংক কর্মকর্তার স্ত্রী, ১ছেলে ও ১মেয়ে রয়েছে। তারা সিলেট শহরে বসবাস করেন।
বিষয়টি আত্মহত্যা নাকি হত্যা এর প্রাথমিকভাবে কোন আলামতে বুঝা যাচ্ছে না উলে­খ করে বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ চন্দন কুমার চক্রবর্তী বলেন, ময়নাতদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পর তা স্পষ্ট হবে।

Sharing is caring!

Loading...
Open