বিশ্বনাথে ছিনতাইয়ের শিকার প্রবাসীর স্ত্রী

নিজস্ব প্রতিনধি : সিলেটের বিশ্বনাথে ফিল্মি স্টাইলে ছিনতাইয়ের শিকার হয়েছেন উপজেলার বিলপার গ্রামের সৌদি প্রবাসী কাছির আলীর স্ত্রী মেহেরজান। ছিনতাইকারীরা মেহেরজানকে পরিবহনকারী সিএনজি অটোরিকশার গতীরোধ করে অস্ত্রের মুখে জিম্মি করে ৭০ হাজার টকা ছিনিয়ে নিয়ে যায়। বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টার বিশ্বানাথ-রামপাশা সড়কে বিশ্বনাথেরগাঁও নামক স্থানে এ ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

ছিনতাইয়ের শিকার মেহেরজানের বরাত দিয়ে পুলিশ জানায়, বৃহস্পতিবার দুপুরে বিশ্বনাথ বাজারের একটি ব্যাংক থেকে টাকা উত্তোলন করেন প্রবাসীর স্ত্রী মেহেরজান । বিকেল সোয়া ৪টার দিকে টাকা নিয়ে সিএনজি অটোরিকশা যোগে বাড়ির উদ্দেশ্যে যাচ্ছিলেন তিনি এসময় বিশ্বানাথ-রামপাশা সড়কে বিশ্বনাথেরগাঁও এলাকায় পৌছালে একটি মোটরসাইকেলে করে হেলমেট পরিহিত দুই যুবক সিএনজি অটোরিকশার গতিরোধ করে। এসময় এক যুবক মোটরসাইকেল থেকে নেমে এসে অস্ত্র দেখিয়ে সাথে থাকা ৭০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। এসময় আশপাশের লোকজন এগিয়ে আসার পূর্ব মুহুর্তেই মোটরসাইকেল নিয়ে দুই ছিনতাইকারী পালিয়ে যায়।

দিনে দুপুরে এমন ছিনতাইয়ের ঘটনায় ক্ষোভ প্রকাশ করেছেন স্থানীয়রা। তাঁরা অবিলম্বে ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের দাবী জানিয়েছেন।
ছিনতাইয়ের শিকার মেহেরজান জানান, ঘটনাটি এতো দ্রুত ঘটেছিল যে আমি কি করবো বুঝে উঠতে পারছিলাম না। ছিনতাইকারীদের কাছে অস্ত্র দেখেও অনেকটা ঘাবড়ে গিয়েছিলেন বলে জানান তিনি।

ছিনতাইয়ের বিষয়টি নিশ্চিত করে বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুদ্দোহা পিপিএম জানান, ঘটনা শুনার সাথে সাথে ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়েছে। এ ঘটনায় উপজেলাসহ বিভিন্ন স্থানে অভিযান চালানো হচ্ছে। এ ঘটনার সাথে জড়িতদের শীঘ্রই গ্রেফতার করা হবে বলে আশা প্রকাশ করেন তিনি।

Sharing is caring!

Loading...
Open