নগরী থেকে চুরি হওয়া মোটর সাইকেল সুনামগঞ্জ থেকে উদ্ধার।

নিজস্ব প্রতিবেদক:

সিলেট নগরীর সাগরদিঘীর পাড় এলাকা থেকে চুরি হওয়া মোটর সাইকেল দক্ষিণ সুনামগঞ্জের ডাবর এলাকা থেকে উদ্ধার করেছে পুলিশ। এসময় চোর সন্দেহে ৩ জনকে গ্রেপ্তার করা হয়।

শনিবার সকাল সাড়ে ১১ টার দিকে তাদের গ্রেপ্তার করা হয় জানিয়ে দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, তাদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মামলা করেছে। এছাড়া এদের বিরুদ্ধে সিলেটের বিভিন্ন থানায় চুরির একাধিক মামলাও রয়েছে।

জানা যায়, শনিবার ভোরে সাগরদিঘীরপাড়ের নিজ বাসার গ্যারেজ থেকে নাট্যকর্মী ও শিল্পী অরূপ বাউলের মোটর সাইকেল চুরি হয়। এ ব্যাপারে বিকেলে নগরীর কতোয়ালি থানায় অরুপ একটি সাধারণ ডায়রি করেন।

অরূপ বলেন, দক্ষিণ সুনামগঞ্জ থানার ফেসবুক পেজে একটি মোটরসাইকেল উদ্ধার ও ৩ চোর আটকের তথ্য জানিয়ে একটি পোস্ট দেওয়া হয়। তথ্যের সঙ্গে মোটর সাইকেল ও চোরদের ছবিও যুক্ত করা হয়। রাতে আমি ফেসবুকে এই পোস্ট দেখে নিজের মোটর সাইকেলটি সনাক্ত করি। পরে দক্ষিণ সুনামগঞ্জ থানার কর্মকর্তাদের সাথে যোগাযোগ করলে তারা মোটর সাইকেলের কাগজপত্রসহ সোমবার থানায় যেতে বলেন।

ওসি মো. ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কাসেমের নেতৃত্বে সকালে ডাবর এলাকা থেকে মোটরসাইকেল ও গাড়ি চোর চক্রের সক্রিয় সদস্য সুনামগঞ্জ সদরের তপু মিয়া, ব্রাহ্মণবাড়িয়ার রমজান আহমদ ও সিলেটের গোলাপগঞ্জের খালেদ মিয়াকে চোরাই মোটরসাইকেল সহ হাতেনাতে আটক করা হয়।

Sharing is caring!

Loading...
Open