বানিয়াচংয়ে দেশীয় অস্ত্রসহ যুবক গ্রেফতার।

বানিয়াচং প্রতিনিধি : বানিয়াচংয়ের বহু অপকর্মের হোতা হুমায়ুন ওরফে বোকন (২৬) কে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (১৯ জুলাই) দুপুর ১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে বানিয়াচং থানার এএসআই প্রদীপ কুমার দাসের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে গ্যানিংগঞ্জ বাজারের সুন্দরবন হোটেলের সামন থেকে তাকে গ্রেফতার করে।

এ সময় তার কাছ থেকে একটি ধাঁরালো ছুরি উদ্ধার করে পুলিশ। গ্রেফতারের সময় পুলিশের সাথে ধস্তাধস্তি শুরু করে বোকন। পরে আরও কয়েকজন পুলিশ এসে তাকে চ্যাংদোলা করে আটক করতে সক্ষম হন। বোকন যাত্রাপাশা মহল্লার নুরুল আমিন ওরফে সুবল মিয়ার পুত্র। পুলিশ সুত্রে জানা যায়,এলাকায় চুরি,ডাকাতি,ছিনতাইসহ বিভিন্ন মামলায় তার নাম থাকায় তাকে গ্রেফতার করা হয়েছে।

তাকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে তাকে আদালতে প্রেরণ করা হবে। এদিকে আটক বোকনের বিরুদ্ধে এলাকাবাসীর অভিযোগ,আলোচিত দেহপসারিণী পুতুলের বোনের ছেলে বোকন। সে অপহরণ করে মুক্তিপণ আদায়সহ বহু অপকর্মের সাথে জড়িত। বোকনের নিজ বাড়িতে রমরমা পতিতা ব্যবসা চালালে এলাকাবাসী অতিষ্ঠ্য হয়ে তার ঘরবাড়ি গুড়িয়ে দেয়। তাকে গ্রেফতারের খবরে এলাকাবাসীর মাঝে স্বস্থি নেমে এসেছে।

Sharing is caring!

Loading...
Open