“আওয়ামীলীগ এলাকার মানুষের সুখে দুঃখে পাশে আছে পাশে থাকবে ইনশাল্লাহ”-শফিকুর রহমান।

নিজস্ব প্রতিনিধি:: সিলেটে জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেছেন, আওয়ামীলীগ এলাকার মানুষের সুখে দুঃখে পাশে আছে পাশে থাকবে ইনশাল্লাহ। তিনি বলেন সরকারের পাশাপাশি বন্যার্তদের সাহায্যে এলাকার বিত্তবানরা যারা এগিয়ে আসছেন তাদের সাধুবাদ জানাই। দীর্ঘস্থায়ী এ বন্যায় সবধরনের সহযোগীতা করতে সরকার নানামুখী কর্মসুচী গ্রহন করেছে।

প্রধানমন্ত্রী বন্যার্তদের সবরকমের সহযোগীতা প্রদানের জন্য কাজ করে যাচ্ছেন।সরকারের একাজে দলীয় নেতাকর্মী সহ সবাইকে এক হয়ে করতে হবে তবেই সাধারন লোক উপকৃত হবে।আওয়ামীলীগ সরকার মানুষের দুর্দিনে পাশে থেকে কাজ করে যাবে। এলাকার সামগ্রীক উন্নয়ন সরকার সর্বাত্মক চেষ্টা করে যাচ্ছে । বন্যার্তদের প্রতি আহবান জানিয়ে বলেন আপনাদের পাশে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার ব্যপক কর্মসুচী গ্রহন করেছে। তিনির নির্দেশেই আওয়যামীলীগের নেতা কর্মীরা অনহাদের পাশে দাড়িয়েছে।

তিনি গত ১৮ জুলাই মঙ্গলবার বালাগঞ্জ উপজেলার বোযালজুর ইউনিযনের রাজাপুর, মনোহরপুর বাজার, সিংড়াকোনা, মাকড়সী, মকবেলপুর, ও কালীবাড়ি বাজারে দিনব্যাপী প্রায় একহাজার বন্যার্তদের মধ্যে ইউনিয়ন আওয়ামীলেিগর উদ্যোগে বন্যা দুর্গতদের মধ্যে ১০ কেজি করে চাল ও নগদ অর্থ প্রদান অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে তিনি উপরোক্ত কথাগুলো বলেন । দুপুর থেকে সন্ধ্যা ৭ঘটিকা পর্যন্ত এইগ্রাম গুলোতে গিয়ে তাদের খোজ খবর নেন ও ত্রান বিতরন করেন।

এসময় তার সাথে ছিলেন বালাগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও বোয়ালজুড় ইউপি চেয়ারম্যান আনহার মিযা , আওয়ামীলীগ নেতা আব্দুর রউফ খালিছদার,শহীদুজ্জামান চৌধুরী বাচা, মোঃ মাসুক মিযা, ,সৈযদ বেলাল আহমদ, শেখ কবিরুল ইসলাম, আনছার মিয়া, আজমান উল্ল্যা,সাবেক মেম্বার আনহার মিযা,সায়েদ আহমদ, রনজিত দাস, সুধীর দাস, বশির আলী, আনু মিয়া, বাহার মিয়া, ফারুক মিয়া,আজিজুল হক বাসির, এইচ এম ফজলু ,শাহিদুর রহমান তুরন,জাহাদ মিযা, চন্দন দাম মেম্বার, আজাদ মিয়া, মফজ্জল আলী, আনহার মিয়া, চান মিয়া, নজরুল ইসলাম, ছালেহ আহমদ,হোসাইন আহমদ,নযন তালুকদার, আনর মিযা,আব্দুর রকিব জুযলে,আমিনুর রহমান চৌধুরী, নোমান আহমদ, ওলি আহমদ সুমন, কাজী সুজন সামছুল ইসলাম বেলাল আহমদ,জালাল আহমদ, দুলাল আহমদ, জুযলে আহমদ,মযনুল ইসলাম,সামাদ,কাজী ইকবাল,হুমাযুন আহমদ,শাহিনুর রহমান সহ অংগ সংগঠনের নেতৃবৃন্দ। নৌকা দিয়ে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে ত্রান বিতরন করেন।

Sharing is caring!

Loading...
Open