হিথ্রো বিমানবন্দরে বালাগঞ্জ-ওসমানীনগর জাতীয়তাবাদী যুব ঐক্য পরিষদের নেতৃবৃন্দরা খালেদা জিয়াকে স্বাগত জানান

সুরমা টাইমস ডেস্ক ঃবিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া লন্ডন পৌঁছেছেন। আজ রোববার বাংলাদেশ সময় দুপুর পৌনে একটার দিকে তাকে বহনকারী ফ্লাইটি লন্ডনের হিথ্রো বিমানবন্দরে অবতরণ করে।

এসময় বালাগঞ্জ-ওসমানীনগর জাতীয়তাবাদী যুব ঐক্য পরিষদের নবগঠিত কমিটির শীর্ষ নেতৃবৃন্দ সভাপতি জনাব আসাব আলী,সাধারণ সম্পাদক জনাব,শেখ জাহাঙ্গীর আলম,সিনিয়র সহ-সভাপতি,সোপান আহমদ, সহ-সভাপতি, মিয়া মোঃ জামিল আহমদ, যুগ্ম-সম্পাদক,এমরান আহমদ, সাংগঠনিক সম্পাদক, শাহজাহান আহমেদ উপস্থিত থেকে খালেদা জিয়াকে স্বাগত জানান।

পরে তারেক রহমান নিজ গাড়ি চালিয়ে মাকে নিয়ে ভাড়া বাসায় ফেরেন বলে সাংবাদিকদের জানিয়েছেন চেয়ারপার্সনের প্রেসউইং সদস্য শায়রুল কবির খান।মূলত
চোখ ও পায়ের চিকিৎসা করানোর জন্য খালেদা জিয়ার এ সফর। খালেদা জিয়ার সফর সঙ্গী হিসেবে রয়েছেন তার একান্ত সচিব এ বি এম আব্দুস সাত্তার, বিএনপির নির্বাহী কমিটির সদস্য তাবিথ আওয়াল ও গৃহপরিচারিকা ফাতেমা বেগম।

সর্বশেষ ২০১৫ সালে ১৬ সেপ্টেম্বর খালেদা জিয়া চিকিৎসার জন্য লন্ডনে যান। ওই সময়ে লন্ডনে দীর্ঘদিন ধরে অবস্থানরত বড় ছেলে তারেক রহমানসহ তার পরিবারের সঙ্গে ঈদ উদযাপন করে দেশে ফিরেন তিনি। ২০০৬ সালে ক্ষমতা হারানোর পর যুক্তরাজ্যে খালেদা জিয়ার এটি তৃতীয় সফর।এবার ও তিনি কোরবানির ঈদ শেষে দেশে ফিরবেন বলে জানা যায়।

Open