নগরীতে দুর্বৃত্তদের হামলায় এনএসআই সদস্য আহত।

নিজস্ব প্রতিবেদক:
সিলেটে দুর্বৃত্তদের হামলায় আহত হয়েছেন জাতীয় নিরাপত্তা গোয়েন্দার (এনএসআই) এক সদস্য। শনিবার দুপুরে সিলেট নগরীর সোবহানীঘাট এলাকার ইবনেসিনা হাসপাতালের সামনে এ ঘটনা ঘটে।

আহত অবস্থায় গোয়েন্দা সদস্য জামিল আহমদকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় তিনজনকে আটক করে পুলিশে দিয়েছে জনতা।

পুলিশ ও গোয়েন্দা সূত্রে জানা গেছে, দুপুরে তার এক ভাগ্নীকে দেখতে ইবনেসিনা হাসপাতালে যান এনএসআইর ওয়াচার কনস্টেবল জামিল আহমদ। হাসপাতালের সামনের গেইটে আসামাত্র ১০/১২ জন দুর্বৃত্ত তার উপর হামলা চালায়। হামলাকারীরা তাকে উপুর্যপরি ছুরিকাঘাত করে। স্থানীয়জনতা ও পথচারী লোকজন মিলে তাকে উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

এ সময় ধাওয়া করে তিনজনকে আটক করে ব্যপাক গণধোলাই দেওয়া হয়। আটককৃতরা হল গোলাপগঞ্জের বালুপাড়া হাটাপাড়া গ্রামের রফিক উদ্দিনের ছেলে মালেক উদ্দিন, দক্ষিনসুরমার মোগলাবাজারের জালালপুর দাউদপুর গ্রামের দেলওয়ার হোসেনের ছেলে আব্দুল আজিজ ও একই এলাকার হাজী গেদা মিয়ার ছেলে রাজু মিয়া। এরমধ্যে মালেক ও আজিজ ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি।

হাসপাতাল সূত্র জানায়, জামিল আহমদের শরীরে ১৪ টি সেলাই দেওয়া হয়েছে। অধিক রক্তক্ষরণের কারনে কয়েক ব্যাগ রক্ত দেওয়া হয়েছে।

এ ব্যপারে কোতোয়ালি থানার ওসি গৌসুল হোসেন জানান, এনএসআইর কর্মকর্তা আহত হওয়ার ঘটনায় পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। হামলাকারী তিনজনকে আটক করা হয়েছে। মামলা হলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।

কি কারনে তার উপর হামলা হয়েছে সেটিও খতিয়ে দেখা হচ্ছে, বলেন ওসি।

Open