নগরীতে আড়াই বছর বয়সী শিশুকে রক্তাত্ব যখম করার ঘটনায় যুবক গ্রেফতার।

নিজস্ব প্রতিনিধি: সিলেট হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ এর সভাপতি অতিন্দ্র দেবের বাসায় হামলা চালিয়ে তার আড়াই বছর বয়সী নাতনি প্রিয়া দাশকে আহত করার ঘটনায় খলিলুর রহমান (২৮) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

মামলার তদন্তকারী কর্মকর্তা সোবহনীঘাট পুলিশ ফাঁড়ীর ইনচার্য এসআই কমরউদ্দীনের নেতৃত্বে দীর্ঘ ষোল ঘন্টার অভিযান শেষে শুক্রবার সকাল সাড়ে ৭টায় দক্ষিণ সুরমা জালালপুর এলাকায় তার ফুফুুর বাড়ী থেকে পালিয়ে যাবার প্রাক্কালে বাড়ী ঘেঁরাও করে চঁঁতুর খলিলকে গ্রেফতারা করা হয়। তার বিরুদ্ধে থানায় দ্রুত বিচার আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

এ নিয়ে শুক্রবার বিকাল ৪টায় কোতোয়ালী থানা পুলিশ সংবাদ সম্মেলনের আয়োজন করে।

সংবাদ সম্মেলন কোতয়ালী থানার সেকেন্ড অফিসার শাহ ফজলে আজিম পাটোয়ারি বলেন, আটক খলিল গত বৃহস্পতিবার সন্ধ্যায় হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ এর সভাপতি অতিন্দ্র দেবের চালিবন্দরের বাসায় হামলা চালায়। হামলাকারী ওই নেতাকে বাসায় না পেয়ে তার আড়াই বছর বয়সী নাতনি প্রিয়া দাশকে রড দিয়ে মাথায় আঘাত করে গুরুতর আহত করে। ঘর থেকে বের হয়ে খলিল অন্য আরেক মহিলা কাজলী কর (৩৫) কে আঘাত করে আহত করে। পরে এলাকাবাসী তাদেরকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে ও পুলিশকে খবর দেয়। শুক্রবার ভোরে পুলিশ অভিযান চালিয়ে দক্ষিণ সুরমার জালালপুর এলাকা থেকে খলিলকে আটক করা হয়।

পুলিশের একটি সূত্র জানায়, গত বছরের এপ্রিলে চালিবন্দরের ভৈরব মন্দিরের প্রতিমা ভাংচুরের ঘটনা ঘটে। উক্ত মামলায় তার ৫ বছরের সাজা হয়। এ মামলায় খলিল ৬ মাস আগে জামিন লাভ করে । এর পরই সে অতিন্দ্র দেবের বাসায় হামলা চালায়।

কোতয়ালী মডেল থানার ওসি গৌছুল আলম জানান, আটক খলিল বৃহস্পতিবার সন্ধ্যায় হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ এর সভাপতি অতিন্দ্র দেবের বাসায় হামলা চালায়। হামলাকারী ওই নেতাকে বাসায় না পেয়ে তার ছোট নাতনিকে আহত করে। তাকে ৫ দিনের রিমান্ডে নেয়ার আবেদন করা হবে বলেও জানান ওসি।

Sharing is caring!

Loading...
Open