‘পুলিশের কোন সদস্য মাদকের সঙ্গে যুক্ত থাকলে সরাসরি চাকুরিচ্যুত হবেন’

নিজস্ব প্রতিনিধি::
পুলিশের কোনো সদস্য মাদকের সঙ্গে যুক্ত থাকার প্রমাণ পাওয়া গেলে সরাসরি চাকুুরিচ্যুতসহ সাধারণ অপরাধীর মত নিয়মিত মামলা করা হবে বলে মন্তব্য করেছেন সিলেট রেঞ্জের ডিআইজি মো. কামরুল আহসান (বিপিএম)।

বৃহস্পতিবার (১৩ জুলাই) দুপুরে মাধবপুর থানা পুলিশ আয়োজিত ওপেন হাউজ ডে সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

ডিআইজি কামরুল আহসান বলেন, সব অঞ্চলেই মাদকের বিস্তার দিন দিন বৃদ্ধি পেয়েছে। পুলিশের পক্ষে মাদক নিয়ন্ত্রণ করা সম্ভব নয়। মাদক ব্যবসায়ীদের তথ্য দিয়ে ও জনসচেতনতা সৃষ্টি করে মাদক ব্যবসায়ীদের নির্মূল করতে হবে।

তিনি আরো বলেন, গত এক বছর আগে ঢাকায় হলি আর্টিজানে জঙ্গিরা হামলা করে বিদেশী নাগরিক সহ ১৮ জনকে হত্যা করেছিল। এর পরে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে জঙ্গিবাদ নিয়ন্ত্রণ করতে সক্ষম হয়েছে। মাদক সহ যে কোনো আইন বিরোধী কাজের সঙ্গে কোনো পুলিশ জড়িত হলে তার বিরুদ্ধে প্রচলিত আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে। মাধবপুরে এক পুলিশ কনস্টেবল মাদকের সঙ্গে যুক্ত থাকার দায়ে তাকে চাকরিচ্যুত করা হয়েছে।

পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্রের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান সৈয়দ মো. শাহজাহান, উপজেলা আওয়ামী লীগ সভাপতি শাহ মো. মুসলিম, আন্তর্জাতিক যুদ্ধাপরাধ ট্রাইব্যুনালের পাবলিক প্রসিকিউটর ব্যারিস্টার সৈয়দ ছায়েদুল হক সুমন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোকতাদির হোসেন পিপিএম, মুক্তিযোদ্ধা সুকোমল রায়, ভাইস চেয়ারম্যান আব্দুল আজিজ, পৌর আওয়ামী লীগ সভাপতি বেনু রঞ্জন রায়, অধ্যক্ষ জাহির উদ্দিন, মুক্তিযোদ্ধা আব্দুল মালেক মধু, জেলা পরিষদ সদস্য ফাতেমাতুজ জোহরা, ইউপি চেয়ারম্যান ফারুক পাঠান, চেয়ারম্যান শাহাব উদ্দিন, চেয়ারম্যান আপন মিয়া, প্রেসক্লাব সাধারণ সম্পাদক মো. অলিদ মিয়া প্রমুখ.

Sharing is caring!

Loading...
Open