বিশ্বনাথে দিনমজুরের বসত ঘর পুড়ে ছাই।

নিজস্ব প্রতিনিধি::

সিলেটের বিশ্বনাথে অগ্নিকাণ্ডে এক হয়ে গেছে। এতে প্রায় আড়াই লক্ষাধিক টাকার ক্ষতি সাধন হয়েছে।

সোমবার (১০ জুলাই) ভোর রাত ৩টার দিকে উপজেলার দশঘর ইউনিয়নের বাইশঘর গ্রামের দিনমজুর ফারুক মিয়ার বসত ঘরে এ ঘটনা ঘটে। খবর পেয়ে রাতেই বিশ্বনাথ থানার এসআই কামরুল ইসলামসহ একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার রাতে ফারুক মিয়া বাড়িতে না থাকায় তার স্ত্রী জুলেখা বিবি তার দুই ছেলে সানি মিয়া ও সাফি মিয়াকে নিয়ে ঘুমিয়ে পড়েন। রাত আড়াইটা কিংবা ৩টার দিকে আগুন দেখে চিৎকার শুরু করলে আশপাশের লোকজন ও থানা পুলিশ এসে আগুন নেভাতে সাহায্য করেন। কিন্তু এর আগেই আগুনের লেলিহান শিখা মুহূর্তের মধ্যে চালের টিন, ঘরে থাকা হাস-মোরগ, স্বর্ণালংকার, জায়গা জমির দলিলপত্র, টেলিভিশন, ডিভিডি, টেপ রেকর্ডার সহ প্রয়োজনীয় সকল আসবাবপত্র পুড়ে ছাই হয়ে যায়। শেষ খবর পাওয়া পর্যন্ত এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ফারুক মিয়ার ভাগিনা জাহান মিয়া ও ফারুক মিয়ার স্ত্রী জুলেখা বিবির দাবি রাতের আধারে দুর্বৃত্তরা পেট্রোল দিয়ে তাদেরকে পুড়িয়ে মারতে বসত ঘরে আগুন লাগিয়ে দিয়েছে। তবে বিশ্বনাথ থানার ওসি (তদন্ত) কামাল হোসেন এ অগ্নিকাণ্ডকে রহস্যজনক বলে দাবি করেন, তদন্ত সাপেক্ষে দ্রুত আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

অগ্নিকাণ্ডের কারণ জানতে চাইলে এসআই কামরুল ইসলাম বলেন,রাতের আধারে কে বা কারা আগুন লাগিয়ে দিয়েছে তা জানা যায় নি। তবে তিনি সহ গ্রামের লোকজন আগুন নিয়ন্ত্রণে সহযোগিতা করেছেন বলেও জানান তিনি।

Sharing is caring!

Loading...
Open